অনলাইনে সম্প্রচার শুরু নোয়াখালী টিভি’র

0
345

বিনোদন ডেস্ক :: বৃহত্তর নোয়াখালীর প্রতিচ্ছবি  শ্লোগানকে মূল প্রতিপাদ্য করে গত ১৫ই ফেব্রুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে অনলাইনে সম্প্রচার শুরু হয়েছে নোয়াখালী টিভি। এটি বৃহত্তর নোয়াখালীর একমাত্র অনলাইন ভিত্তিক টেলিভিশন চ্যানেল। বৃহত্তর নোয়াখালীর ভাষা, শিক্ষা, সংস্কৃতি, ইতিহাস এবং ঐতিহ্যকে বিশ্বের দরবারে তুলে ধরায় হচ্ছে নোয়াখালী টিভির মূল লক্ষ্য ও উদেশ্য। সেই সাথে নোয়াখালীবাসী ও নোয়াখালীর প্রবাসীদের কথা, সমস্যা ও সম্ভাবনার কথা নোয়াখালী টিভির মাধ্যমে সবার সামনে উপস্থাপন করা।

১৫ ফেব্রুয়ারি সন্ধ্যা সাতটায় নোয়াখালী জেলা সমিতি মিলনায়তনে এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। নোয়াখালী প্রতিদিনের সম্পাদক রফিকুল আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক সময়ের আলো পত্রিকার সম্পাদক জিল্লুর রহমান, নোয়াখালী কন্ঠ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাইন উদ্দিন সেলিম, নোয়াখালী সমিতির ট্রেজারার কেবিএমন সহিদুল্যাহ, রাইজিং কমিনিউকেশনের পরিচালক ইব্রাহিম খলিল শাহেদ প্রমুখ।

নোয়াখালী টিভি পরিচালনা পরিষদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন হামিদ রনি, সাফায়াত সাকিব, শামিমা জুরু, ইন্জিনিয়ার সাকিল, ওয়াসিম এমদাদ, আমিনুল হক পলাশ, ফজলে রাব্বি, আরেফিন জুবায়ের, সালাউদ্দিন রিপন, ইসমাইল গাজী, মারুফ ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কন্ঠশিল্পী শাহরিয়ার বাঁধন, নোয়াখালী স্টুডেন্ট ফোরাম এর সভাপতি আরেফিন জুবায়ের, কোম্পানীগঞ্জ স্টুডেন্ট ফাউন্ডেশন ঢাকা’র এর সভাপতি মাহবুবুর রহমান, উই ফর ইউ এর সেক্রেটারি সাইফুল ইসলাম সহ আরো অনেকে।

বিশ্বের যে কোন স্থান থেকে দর্শকরা www.noakhali.tv  ক্লিক করে  সরাসরি নোয়াখালী টিভি দেখতে পারবে। এছাড়াও https://www.youtube.com/channel/UCGFPxFYEFx7c3qk3kyEACUw লিংকে ক্লিক করে নোয়খালী টিভি‘র সকল অনুষ্ঠান Youtube এ দেখতে পাবেন দর্শকরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে