আওয়ামী লীগের ঘাঁটি হবে নোয়াখালী- একরামুল করিম চৌধুরী

0
126

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের এমপি একরামুল করিম চৌধুরী এখন পূর্ণ সময় দিচ্ছেন এলাকায়। গত সাত দিনে জনসভা করেছেন দশটি। নির্বাচনের প্রস্তুতি নেওয়ার জন্য দলের সব আসনেই নেতা-কর্মীদের এর মধ্যেই তিনি নির্দেশ দিয়েছেন।

গতকাল একটি দৈনিক পত্রিকায় সাক্ষাতকার দেওয়ার সময় বলেন,  নোয়াখালীকে এক সময় বলা হতো, বিএনপির ঘাঁটি। এখন আর সেই অবস্থা নেই। ২০০৯ সাল থেকে নোয়াখালী আওয়ামী লীগের ঘাঁটি। এবার ওবায়দুল কাদের দলের সাধারণ সম্পাদক হওয়ার পর আমাদের নেতা-কর্মীরা আরও বেশি সংগঠিত ও ঐক্যবদ্ধ। প্রতিটি আসনে   নতুন করে আওয়ামী লীগের পক্ষে ইতিবাচক অবস্থান তৈরি হয়েছে। আমরা এ অবস্থান ধরে রেখে আগামী নির্বাচন মোকাবিলা করব। কারণ নোয়াখালী এখন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের জেলা।

দক্ষ এ সংগঠক বলেন, শেখ হাসিনার উন্নয়ন সাফল্যের ছোঁয়া নোয়াখালীতেও  ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে। নতুন করে সেনানিবাস নির্মাণ থেকে শুরু করে চরাঞ্চলের উন্নয়ন, জেলার প্রতিটি এলাকায় জনগণের সব দাবি পূরণ নজিরবিহীন। উন্নয়ন ও দক্ষ সংগঠন নিয়েই আগামী নির্বাচন প্রতিটি আসন শেখ হাসিনাকে নোয়াখালীবাসী উপহার দেবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে