ইউপি সদস্য ও স্থানীয়দের প্রচেষ্টায় কোম্পানীগঞ্জে বিদেশী মদ ও ৩ কেজি গাঁজা আটক

0
102

নুর উদ্দিন (মুরাদ), বিশেষ প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৩৬ বোতল বিদেশী  মদ ও ৩ কেজি গাঁজা আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২৭/০৪/২০১৭) সন্ধ্যা ৭টায় উপজেলার ৪নং চরকাঁকড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড  রাস্তার মাথা-চাপরাশিরহাট সড়কের নির্ঝর বেকারীর সামনে থেকে ইউপি সদস্য সোহরাব মেম্বার ও জনতার সহযোগীতায় পুলিশ এ মাদক দ্রব্য আটক করে।

বিশেষ সুত্রে জানা যায়, কবিরহাট কবিরহাট সদর উপজেলার ৫নং চাপরাশিরহাট ইউনিয়নের রামেশ্বর গ্রামের কারী ওবায়দুল হকের ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী মো: করিম বিক্রির উদ্দেশ্যে ৩৬ বোতল বিদেশী মদ ও ৩ কেজি গাঁজা নিয়ে চরকাঁকড়া ইউনিয়নের রাস্তার মাথা সংলগ্ন স্থানে তাদের সিন্ডিকেট সদস্যের জন্য অপেক্ষা করছে । এমন সংবাদ পেয়ে স্থানীয় ইউপি সদস্য  সোহরাব হোসেন মিয়া স্থানীয় জনসাধারনকে নিয়ে মাদক ব্যবসায়ী করিমকে ধাওয়া করলে সে বিদেশী  মদ ও গাঁজা ফেলে পালিয়ে যায়। সোহরাব মেম্বার একটি কাগজের কার্টুনে মোড়ানো মদ ও গাঁজা গুলো আটক করে কোম্পানীগঞ্জ পুলিশে সংবাদ দিলে কোম্পানীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো: ইউছুপের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে কার্টুন খুলে ৩৬ বোতল বিদেশী  মদ ও ৩ কেজি গাঁজা উদ্ধার করে।

এব্যাপারে এসআই মো: ইউছুপ বাদী হয়ে মো: করিমকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে