ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় নোয়াখালীতে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ

0
149

নোয়াখালী সংবাদদাতা :: আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিলে সর্বসম্মতিক্রমে দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন গত কমিটির প্রেসিডিয়াম সদস্য ওবায়দুল কাদের। রবিবার বিকালে এ খবর ছড়িয়ে পড়লে তার নিজ জেলা নোয়াখালীতে দলীয় নেতা কর্মীসহ সর্বস্তরের মানুষের আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশের পাশাপাশি দলীয় নেতাকর্মীরা পাড়া-মহল্লায় ও শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করছে।

জানা যায়, বঙ্গবন্ধুর মৃত্যুর পর নোয়াখালী থেকে মরহুম আব্দুল মালেক উকিল আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছিলেন। এরপর নোয়াখালীর আর কেউ এতো উচ্চ পদে যেতে পারেননি। দীর্ঘ ৩৮ বছর পর এবার ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় দলীয় নেতা কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষও উচ্ছ্বাসিত।

এ ব্যাপারে জানতে চাইলে নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহ খান সোহেল জানান, আওয়ামী লীগে সাধারণ সম্পাদক পদে ওবায়দুল কাদের নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পৌরবাসীসহ নোয়াখালী জেলা বাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক অভিনন্দন।

ওবায়দুল কাদেরের এ খুশির খবর পেয়ে আনন্দ প্রকাশ করেছেন বীর মুক্তিযোদ্ধা ও ওবায়দুল কাদেরের এক সময়ের সহযোদ্ধা কবি এনাম আহসান। একই সঙ্গে তিনি জেলা মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে শুভেচ্ছা জানান।

এদিকে খুশির খবর পেয়ে ওবায়দুল কাদেরের নিজ উপজেলা কোম্পানীগঞ্জের বসুরহাটে দলীয় নেতাকর্মী ছাড়াও ব্যাবসায়ীসহ সাধারণ মানুষের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে। দলীয় অনেক নেতা কর্মীরা মানুষকে মিষ্টি মুখ করাচ্ছেন এবং আনন্দ মিছিল করছেন। এ ব্যাপারে জানতে চাইলে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী জানান, ”ওবায়দুল কাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় দলীয় নেতাকর্মী ছাড়াও উপজেলা বাসীর পক্ষ থেকে শেখ হাসিনাকে জানাই অভিনন্দন।”

এদিকে জেলা শহর মাইজদীতে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের ঊদ্যোগে মিষ্টি বিতরণ করা হয়েছে।

নোয়াখালী প্রেসক্লাব সভাপতি আলমগীর ইউসুফ, প্রেসক্লাব যুগ্ন সম্পাদক আকবর হোসেন সোহাগসহ সাংবাদিক, ব্যাবসায়ী, শিক্ষকসহ সকলে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে