কবিরহাটের আবদুল্যা মিয়ার হাটে অগ্নিকান্ডে ৪ দোকান পুড়ে ছাই

0
115

কবিরহাট (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ৪টি দোকানের মূল্যবান মালামাল পুড়ে অন্তত ১০লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের। রোববার দুপুর ২টার দিকে আব্দুল্ল্যাহ মিয়ারহাট বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে হঠাৎ করে আব্দুল্ল্যাহ মিয়ারহাট বাজারের কবির মেট্রেস নামের একটি লেপ-তোশকের দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনে পাশ্ববর্তী অপরুপা টেইলার্স, মহিন ফার্মেসি ও পারভেজের কাপড় দোকানে ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান দেখে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে খবর পেয়ে মাইজদী ও কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্থদের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য (মেম্বার সাবেক) আবুল বাসার জানান, আগুনে ৪টি দোকানের মালামাল পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মাইজদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মাহবুব আলম জানান, স্থানীয়দের সহযোগিতায় আমরা প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ক্ষতিগ্রস্থ দোকানগুলো থেকে প্রায় ২০লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে