কোম্পানীগঞ্জের রামপুরে ডাকাতি শেষে পলায়নকালে জনতার হাতে দুই ডাকাত ধৃত

0
162

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জের রামপুর ইউনিয়নে এক বাড়িতে ডাকাতি শেষে পলায়নের সময় দুই ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ  করেছে স্থানীয় জনতা। রবিবার রাতে উপজেলার রামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ওমর গাজির বাড়িতে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত প্রায় ২টার সময় অজ্ঞাতনামা ১৯/২০ জনের একটি ডাকাত দল উপজেলার রামপুর ইউনিয়নের ওমর গাজীর বাড়িতে ওমর গাজির ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে ঘরের লোকজনদের বেঁধে ফেলে ডাকাতি করে নগদ অর্থ, স্বর্ণালংকার ও মোবাইল সেটসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। ডাকাতি শেষে ডাকাত দল পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ধাওয়া দিয়ে ডাকাত দলের দুই সদস্য ইসমাইল হোসেন জিয়া (২৫) ও মো: রাসেল প্রকাশ কম্পিউটার রাসেলকে আটক করে কোম্পানীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শ(এসআই) সুমন বড়ুয়া ও উপ-পুলিশ পরিদর্শ(এসআই) সৈকত দাস গুপ্তের নেতৃত্বে থাকা টহল পুলিশের নিকট সোপর্দ  করে।

আটককৃতরা ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে বলে, দয়াল, রাজু, সোহাগ, মাসুদ প্রকাশ মাইস্য ও জামাই সোহেলসহ আরো ১০/১২জন তাদের সাথে ছিল। আটক জিয়া রামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আজিজ উল্যার ছেলে এবং রাসেল সোনাগাজী থানার চরদরবেশ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আনোয়ার আহম্মদের ছেলে বলে জানা গেছে।

ঘরের গৃহকর্তা ওমর গাজির ভাষ্য মতে অনুমান ৪লক্ষ ৩২ হাজার টাকার মালামাল ডাকাত দল নিয়ে গেছে। এ ঘটনায় ওমর গাজী বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি ডাকাতির মামলা দায়ের করেছে। (মামলা নং-০৫, তারিখ-২০/০২/২০১৭ইং, ধারা-৩৯৫/৩৯৭)

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো: ফজলে রাব্বি জানান, আটক দুইজন পুলিশের তালিকাভূক্ত ডাকাত। তাদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় আরো ডাকাতি মামলা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে