কোম্পানীগঞ্জের রামপুর থেকে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার গ্রেফতার

0
121

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার শাহাদাত হোসেন স্বপনকে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার রাত ৮টার সময় উপজেলার রামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার বেলায়েত হোসেনের ছেলে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো: ফজলে রাব্বি জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ ও উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রবিউল হকের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে রামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বেড়ীবাঁধ সংলগ্ন এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার শাহাদাত হোসেন স্বপন কে (৩৮) গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ, সেনবাগ ও চাঁদপুরের শাহরাস্তি থানায় খুনসহ ডাকাতির মামলায় ১২টি গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

ডাকাত সর্দার শাহাদাত হোসেন স্বপনকে গ্রেফতারের পর স্বস্তি প্রকাশ করে এলাকাবাসীরা জানায়, দীর্ঘদিন পলাতক অবস্থায় থেকে মাঝে মাঝে এলাকায় এসে সে বিভিন্ন ধরনের অপরাধ সংগঠিত করে সে পালিয়ে যেত। তাকে গ্রেফতারের ফলে এলাকায় ডাকাতির ঘটনা কমবে বলে স্থানীয়রা আশাবাদ ব্যাক্ত করছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে