কোম্পানীগঞ্জে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে ছাত্রলীগ প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালীতে হামলা

আহত ১০, ইউপি চেয়ারম্যানসহ আটক ৫

0
139
https://noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালীতে হামলা, বাড়ী ভাংচুর ও দোকান লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় ১০জন আহত হয়। সোমবার (৪ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলার হাসপাতাল গেইট ও চরএলাহী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

চরএলাহী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবদুল গণি বলেন, আজ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চরএলাহী ইউনিয়ন ছাত্রলীগ উপজেলা ছাত্রলীগের কর্মসূচীতে অংশ গ্রহণ করার জন্য একটি র‌্যালী নিয়ে আসার পথে উপজেলার হাসপাতাল গেইটে চরএলাহী ইউপি চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি আবদুর রাজ্জাক অনুসারী আল মাহাদী ফয়সল এর সাথে যুবলীগ সাধারণ সম্পাদক আবদুল মালেক এর সাথে বাকবিতন্ডা ঘটে। এর জেরে ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক’র নেতৃত্বে ছাত্রলীগ ও যুবলীগের উপর অতর্কিত হামলা চালালে ১০ নেতাকর্মী আহত হয়। আহতরা হলো: আবদুল মালেক (৪০), দেলোয়ার হোসেন (৩৮), আবদুর রহমান (২৪), ফকির আহমদ (২৫), আবু আহমদ রিপন (২৩), হেলাল উদ্দিন (৪০), সাহাব উদ্দিন (৫৫)।

এ ঘটনাকে কেন্দ্র করে উড়ির চরের সৌরভ বাহিনীর ছোট ভাই শাহীন এর নেতৃত্বে চরএলাহী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবদুল গণির বাড়ীতে হামলা ও তার ছোট ভাইয়ের দুইটি দোকান ভাংচুর ও লুটপাট করে।

চরএলাহী ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাকসহ ১২জনের বিরুদ্ধে আবদুল গণি থানায় মামলা দায়ের করে। মামলার প্রধান আসামী ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক, আবুল কালাম, আল মাহাদী ফয়সাল, রাজীবসহ ৫জনকে গ্রেফতার করে পুলিশ।

সৌরভ বাহিনীর ছোট ভাই শাহীন জানান, মোবাইলে ঘটনার কথা জানতে পারি। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়। ঘটনার সময় আমি চরবালুয়াতে ছিলাম।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ চরএলাহী ইউনিয়ন আওয়ামীলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করে এবং দলীয় পদ থেকে আবদুর রাজ্জাককে অব্যাহতি দেয়। অপরদিকে চরএলাহী ইউপি চেয়ারম্যান পদ থেকে আবদুর রাজ্জাককে অব্যাহতি দেয়ার জন্য প্রশাসন বরাবর সুপারিশ করে উপজেলা চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন।

থানার অফিসার ইনচার্জ মীর জাহিদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মামলার প্রধান আসামী ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাকসহ ৫জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে