কোম্পানীগঞ্জে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেফতার

0
149

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে অভিযান চালিয়ে মো. ইস্রাফিল সোহেল (২৯) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাকে টেকের বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক ইস্রাফিল সোহেল চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হাজী আব্দুল গনি দফাদার বাড়ির মোবাশ্বের হোসেনের ছেলে। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক মো. সাইফুউদ্দীনের নেতৃত্বে চরকাঁকড়া ইউনিয়নের টেকেরবাজার এলাকায় অভিযান চালায় পুলিশ। পরে ওই এলাকার রুপনগর বাজার এলাকার ফয়েজ ভূঁইয়া বাড়ির এলাকায় ৩-৪ জন মাদক বিক্রেতা ইয়াবা ক্রয়-বিক্রয় করার সময় পুলিশ তাদের ধাওয়া করে। এ সময় ৩১৫ পিস ইয়াবাসহ সোহেলকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার এসআই মো. সাইফুউদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক ব্যবসায়ী সোহেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে