কোম্পানীগঞ্জে দেড় হাজার পরিবারকে খাদ্য উপহার দিয়ে পাশে দাঁড়ালেন শিল্পপতি নাজিম

0
101
https://noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি নাজমুল হক নাজিম নিজ এলাকায় দেড় হাজার অসহায় পরিবারকে রমজানের খাদ্য উপহার বিতরণ করেছেন।

মঙ্গলবার দ্বিতীয় দিনের মতো সকালে তার জন্মভূমি নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এ খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় নাজমুল হক নাজিম বলেন লকডাউন পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত কর্মহীন অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রাখবেন এবং পরবর্তীতেও তিনি অসহায় মানুষের পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।

উল্লেখ্য, সমাজসেবক নাজমুল হক নাজিম এর আগেও অসহায় মানুষদের খাদ্য সহায়তা প্রদানের জন্য নগদ আড়াই লক্ষ টাকা, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার মানবিক সহায়তা ফান্ডে প্রদান করেন । এদিকে সাংবাদিক, পুলিশ, ডাক্তারদের জন্য পিপিই, হ্যান্ড গ্লাব্স সহ মানবিক সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শিল্পপতি নাজমুল হক নাজিমের খাদ্য উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসময়ে উপস্থিত ছিলেন চরফকিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন লিটন,কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ইউনিয়ন যুবলীগের সভাপতি আকবর হোসেন, সেক্রেটারি আজাদ মেম্বার ও ইউপি সদস্য ইউসুফ প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে