কোম্পানীগঞ্জে দৈনিক নোয়াখালী প্রতিদিন সম্পাদককে নাগরিক সংবর্ধনা

0
229

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দৈনিক নোয়াখালী প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক রফিকুল আনোয়ার কে কোলকাতায় সৃজন বার্তা মৈত্রী সম্মাননা পদক লাভ করায় নাগরিক সংবর্ধনা দেয়া হয়।

রোববার সকাল ১০টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার পৌরমিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করা হয়। কোম্পানীগঞ্জ নাগরিক কমিটির আহবায়ক ও নোয়াখালী জেলা পরিষদের সদস্য আকরাম উদ্দিন চৌধুরী সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা,  বিশেষ অতিথি ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, কোম্পানিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাধারন সম্পাদক নুরনবী চৌধুরী,  স্বাধীনতা ব্যাংর্কাস ফোরামের সদস্য ফখরুল ইসলাম রাহাত।

বক্তারা রফিকুল আনোয়ারের দূর্লভময় জীবন এবং মাদকের বিরুদ্ধে সোচ্চার অবস্থান, দূর্নীতি রোধে সাহসী প্রতিবেন সহ সাংবাদিকতায় নোয়াখালীর মুখ উজ্জল করায় ভূয়সী প্রসংশা করেন এবং ভবিষ্যতে এই ধারাবাহিগতা ধরে রাখতে অনুরোধ জানান।

পরে সাংবাদিক রফিকুল আনোয়ার কে বিভিন্ন প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক  সংগঠন ও নোয়াখালীর বেশ কয়েকটি প্রেসক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে