কোম্পানীগঞ্জে মওদুদ’র বক্তব্যের প্রতিবাদে আ’লীগের সাংবাদ সম্মেলন

0
97
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে ব্যারিষ্টার মওদুদ আহমদ’র সংবাদ সম্মেলনের বক্তব্যের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। 

সংবাদ সম্মেলন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল বলেন, আমাদের নেতা ওবায়দুল কাদের বলেছিলেন কেউ যদি অধম হয় আমরা কেন উত্তম হবোনা। এই স্লোগানকে সামনে রেখে আমরা কোম্পানীগঞ্জে সহ-অবস্থানের রাজনীতির পরিবেশ সৃষ্টি করেছি।

ব্যারিষ্টার মওদুদ আহমদ একজন জাতীয় নেতা, আমরা তাকে শ্রদ্ধা করি, সম্মান করি। আমরা তাঁর বক্তব্যের প্রতিবাদ জানাই। আওয়ামীলীগের কোন নেতাকর্মি তাদের সভা, সমাবেশ ও ইফতার পার্টিতে বাধা দেয়নি। উনি এলাকায় আসলে বিএনপির দুই গ্রুপের নেতাকর্মিদের মাঝে হামলা সংঘর্ষ লেগেই থাকে। গত রোববার রামপুর ইউনিয়নে ইফতার পার্টি নিয়ে আওয়ামীলীগের বিরুদ্ধে তিনি মিথ্যাচার করে যে বক্তব্য দিয়েছেন,তা সঠিক নয়।

রামপুরে বিএনপি নেতা হামিদুল হক হকসাব ও বেলাল গ্রুপের মধ্যে সংঘর্ষ হওয়ার আশংকা করেছিল পুলিশ। যার ফলে পুলিশ মওদুদ আহমদ’র নিরাপত্তার স্বার্থে বিএনপির ইফতার পার্টিতে না থাকার জন্য অনুরোধ করেছে। তাদের ইফতার পার্টি পণ্ডের কোন ঘটনা ঘটেনি। আমাদের সরকার এবং দলের বিরুদ্ধে মওদুদ আহমদ’র মিথ্যাচার বক্তব্যের বিরুদ্ধে আমরা সংবাদ সম্মেলনের মাধ্যমে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

উক্ত সংবাদ সম্মেলনের উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, পৌরসভা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবুল খায়ের, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আজম পাশা চৌধুরী রুমেল, গোলাম ছারওয়ার, লুৎফুর রহমান মিন্টু প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে