জুতা পায়ে শহীদ মিনারে নোয়াখালী মহিলা কলেজ অধ্যক্ষের শ্রদ্ধা নিবেদন

0
205

নোয়াখালী সংবাদদাতা :: নোয়াখালী সরকারি মহিলা কলেজের কেন্দ্রীয় শহীদ মিনারে জুতা পায়ে শহীদ বেদিতে পুস্পস্তবক অর্পণ করলেন অধ্যক্ষ আখতারী বেগম। ঘটনার পর জুতা পায়ে শহীদ মিনারে অধ্যক্ষের এ ছবিটি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এ নিয়ে আলোড়নের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯টার দিকে তিনি শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে নিয়ে জুতা পায়ে এ শ্রদ্ধাঞ্জলি দেন। তবে এ সময় অন্য শিক্ষক ও শিক্ষার্থীদের পায়ে জুতা দেখা যায়নি।

সূত্রে জানা গেছে, সকালে কলেজের অধ্যক্ষ’সহ শিক্ষক ও শিক্ষার্থীরা ক্যাম্পাসের শহীদ মিনারে ফুলের ডালা নিয়ে যায়। পরে শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি দেন কলেজের অধ্যক্ষ’সহ কয়েকজন শিক্ষক। এর কিছুক্ষণ পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন আইডি থেকে অধ্যক্ষ আখতারী বেগমের ছবিটি প্রকাশ পায়। এনিয়ে ফেইসবুকে ব্যাপক ঝড় উঠেছে।

একটি বিশ্বস্ত সূত্র জানান, অধ্যক্ষ আখতারী বেগম স্বেচ্ছাচারী মনোভাব নিয়ে কলেজ চালাচ্ছেন। তিনি কলেজে কখনই ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনের কোনো আয়োজনে উপস্থিত থাকেন না। তার বাবা এডভোকেট বাদশা আলম মুসলিম লীগ করতেন।

শহীদ মিনারে জুতা পায়ে পুষ্পমাল্য দেয়ার কথা স্বীকার করে অধ্যক্ষ আখতারী বেগম বলেন, অসাবধানতা বশত এ ঘটনা ঘটেছে। তাছাড়া কলেজ ক্যাম্পাসের শহীদ মিনারটির চারপাশে কংক্রীট ছিল; যা অসাবধানতার মূল কারণ। এ বিষয়ে তিনি খুবই লজ্জিত বলেও জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে