দক্ষিণখানে জঙ্গিবিরোধী অভিযানে জেবুন্নাহারসহ ৪ জনের আত্মসমর্পণ

0
123

নিউজ ডেস্ক :: ঢাকার দক্ষিণখানের আশকোনায় অভিযান শুরুর পর আস্তানা থেকে বেরিয়ে এসে পুলিশের কাছে ধরা দিয়েছেন নব‌্য জেএমবির অন‌্যতম শীর্ষনেতা সাবেক মেজর জাহিদুল ইসলামের স্ত্রী জেবুন্নাহার। শনিবার ভোররাতে সূর্যভিলা নামে তিন তলা ওই বাড়িটি ঘিরে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট অভিযান শুরুর পর সকাল সাড়ে ৯টার দিকে জেবুন্নাহার চারজনকে নিয়ে বেরিয়ে আসেন।

অভিযানে থাকা কাউন্টার টেররিজম ইউনিটের কর্মকর্তা অতিরিক্ত উপ-কমিশনার মো. ছানোয়ার হোসেন বলেন, “জাহিদের স্ত্রী ও মেয়ে আত্মসমর্পণ করেছে। তাদের সঙ্গে আত্মসমর্পণ করেছে নব‌্য জেএমবির এখনকার অন‌্যতম প্রভাবশালী নেতা মুসার স্ত্রী ও মেয়েও। ” গত ২ সেপ্টেম্বর রাতে মিরপুরের রূপনগরের একটি বাসায় পুলিশের অভিযানে সাবেক সেনা কর্মকর্তা জাহিদুল নিহত হন। তারপর থেকে তার স্ত্রীকে খুঁজছিল পুলিশ। বেরিয়ে আসা ব‌্যক্তিদের তথ‌্য অনুযায়ী ওই আস্তানার ভেতরে এখনও দুজন নারী ও একজন পুরুষ রয়েছেন বলে জানান ছানোয়ার।

তাদের আত্মসমর্পণের আহ্বান জানানো হলেও তারা পাল্টা হুমকি দিচ্ছেন বলে জানিয়েছেন ঘটনাস্থলে থাকা উত্তরা ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম। তিনি বলেন, “যারা ভেতরে আছে তাদের বারবার অত্মসমর্পণ করতে বলা হচ্ছে। কিন্তু তারা ভেতর থেকে বলছে-তাদের শরীরে গ্রেনেড বাঁধা, গ্রেপ্তারের চেষ্টা করলে বিস্ফোরণ ঘটাবে। ”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে