দৌঁড়ে টেকনাফ-তেতুলিয়া পাড়ি দানকারী আরফাতকে সংবর্ধনা দিল বামনী উচ্চ বিদ্যালয়

0
129
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: সুস্থ্য বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে দৌঁড়ে টেকনাফ থেকে তেতুলিয়া পাড়ি দেয়ায় মোহাম্মদ শামসুদ্দিন আরাফাতকে সংবর্ধনা দিয়েছে বামনী উচ্চ বিদ্যালয়। রবিবার সকাল ১১টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের রামপুর ইউনিয়নে অবস্থিত বামনী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়।

বামনী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দিপক ভৌমিকের সঞ্চালনায় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের দুলালের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বামনী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শাহজামাল সবুজ, বৃহত্তর নোয়াখালী কমিউনিটির জনপ্রিয় নিউজ পোর্টাল নোয়াখালী টাইমস্‌’র নির্বাহী সম্পাদক সোহরাব হোসেন বাবর, আরাফাতের সহপাঠি ও রামপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবু নাছের কচি প্রমুখ।

আরাফাত তার বক্তব্যে দৌঁড়ে ১০০৪ কি:মি: পথ পাড়ি দেয়ার কারন হিসেবে বলেন, সুস্থ্য বাংলাদেশ গড়তে হলে নিজেকে সুস্থ্য রাখতে হবে। আর সুস্থ্য থাকার জন্য কঠোর পরিশ্রম, একাগ্রতা ও ইচ্চাশক্তি প্রয়োজন। প্রতিদিন গড়ে কিছুটা সময় দৌঁড়ালে শরীর সুস্থ্য থাকবে। বাংলাদেশে আল্ট্রা ম্যারাথনকে জনপ্রিয় করাও তার আর একটা স্বপ্ন। বামনী উচ্চ বিদ্যালয় থেকে ২০০৬ সালে মাধ্যমিক পাশ করে যাওয়া আরাফাত স্কুল জীবনে তার স্যারদের কিছু উপদেশের কথা তুলে ধরে উপস্থিত শিক্ষার্থীদের বলেন, আমার জীবনের সর্বক্ষেত্রে স্যারদের এ উপদেশ মেনে চলার চেষ্টা করি তাই আজ আমি সফল।

এর আগে, বামনী উচ্চ বিদ্যালয়ের. নোয়াখালী টাইমস্‌, আরাফাতের সহপাঠিবৃন্দ ক্রেষ্ট দিয়ে আরাফাতকে সম্মাননা জানান। এছাড়াও শেখ রাসেল স্কলারশীপ, বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ, বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থী, আরিফ চত্ত্বর, এসকে ব্লাড ক্লাব, নিউজ ৭১, ফ্রিডম ওয়েলফেয়ার সহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান আরফাতকে ফুল দিয়ে সংবর্ধনা জানায়।

https://www.noakhalitimes.com
দৌঁড়ে টেকনাফ-তেতুলিয়া পাড়ি দেয়ায় ক্রেষ্ট প্রদানের মাধ্যমে সম্মাননা জানাচ্ছে নোয়াখালী টাইমস্‌’র নির্বাহী সম্পাদক সোহরাব হোসেন বাবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে