নাসিরপুরের জঙ্গি আস্তানায় ৭-৮টি মরদেহ রয়েছে : মনিরুল

0
108
https://www.noakhalitimes.com

সারাবাংলা ডেস্ক :: মৌলভীবাজারের নাসিরপুরের জঙ্গি আস্তানায় সাত-আটটি মরদেহ দেখা গেছে বলে জানিয়েছেন কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে সংবাদকর্মীদের সঙ্গে ব্রিফিংয়ে তিনি এ তথ্য জানান।

মনিরুল বলেন, গত বুধবার পুলিশ ফতেপুর আস্তানা ঘেরাও করে রাখে। আমাদের সঙ্গে সোয়াট ও বোম্ব ডিজপোজালের ডিসি উপস্থিত হয়েছে। গতকাল সোয়াট আসার পরে অভিযানের গুরুত্ব ও যে ধরনের বিস্ফোরকের ভান্ডার সেটি বিবেচনা করেই সিদ্ধান্ত গৃহীত হয়। টেকটিক্যাল অপারেশন সোয়াট টিম করবে। ভিতরে ১২টা বিস্ফোরণ ঘটানো হয়।

সোয়াটের বিকেলের অভিযানের আগে মাইকের সাহায্যে আত্মসমপর্ণের জন্য বারবার অনুরোধ জানানো হয়। তারা ওই সময়টাতেই প্রচণ্ড বিস্ফোরণ শুরু হয়।

এর আগে বুধবার অভিযান-সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা জানিয়েছিলেন, রাতের অন্ধকারে অভিযান চালানো খুব ঝুঁকিপূর্ণ ছিল। তাই গত রাতে কিছুটা বিরতি নিয়ে আজ দিনের আলোতে ফের অভিযান চলানোর সিদ্ধান্ত হয়। রাতভর জঙ্গি আস্তানা দুটি ঘিরে রাখে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

অন্যদিকে পুলিশ জানায়, ভোররাত থেকে প্রচণ্ড ঝড়-বৃষ্টি শুরু হওয়ায় সকালে অভিযান বিঘ্নিত হয়। ঝড়-বৃষ্টি কমে যাওয়ার পর নাসিরপুরে আবার অভিযান শুরু করার প্রস্তুতি নেয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে