নোবিপ্রবিতে স্নাতক শ্রেণীর নবীন বরণ অনুষ্ঠিত

0
133

নোবিপ্রবি প্রতিবেদক :: বর্ণাঢ্য আয়োজনে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের স্নাতক শ্রেণীর শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয়েছে। আলোচনা সভা, সমবেত জাতীয় সঙ্গীত, দেশাত্মবোধক গান, স্লাইড প্রেজেন্টেশন ও ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে এবার নোবিপ্রবির ১৮টি বিভাগের নতুন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়।

এ উপলক্ষে আজ  বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের হাজী মো. ইদ্রিছ অডিটোরিয়ামে নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) মাননীয় চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান।

ছাত্র নির্দেশনা পরিচালক আফসানা মৌসুমীর সঞ্চালনায় এবং নোবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের সভাপতিত্বে অন্যদের মাঝে আরো বক্তব্য রাখেন- নোবিপ্রবি উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, নোবিপ্রবি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. মোহাম্মদ হুমায়ুন কবির, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক প্রমুখ। নবীনবরণ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ইউজিসি চেয়ারম্যানকে স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া নোবিপ্রবি কৃষি বিভাগ ইউজিসির মাননীয় চেয়ারম্যানকে একটি সিড়ম্যাপ উপহার দেয়।

এর আগে সকালে অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান সহ বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন। পরে উপাচার্য ইউজিসি চেয়ারম্যানকে বিশ্ববিদ্যালয়ের চলমান উন্নয়ন প্রকল্প ঘুরে দেখান। এসময় ইউজিসি চেয়ারম্যান বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৫ম তলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনকালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের  ডিন, ইনস্টিটিউট ও দপ্তরসমুহের পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, প্রক্টর, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, বঙ্গবন্ধু পরিষদ ও স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ এবং ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে