নোয়াখালীতে করোনায় আক্রান্ত দু’জনের মৃত্যু, মোট মৃত্যু ৪৫

0
146
https://noakhalitimes.com

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে এক পুলিশ’সহ দুই জন মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে ৪৫জন মারা গেলেন। তবে জেলায় করোনায়  প্রথম পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ জুন) রাত ৯টার দিকে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, হাতিয়ার নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এএসআই) ওমর ফারুক (৩৫), গত ২৪জুন স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে যান। পরে ২৫জুন আসা রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে ওই পুলিশ সদস্য বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামে নিজ বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন। ২৮জুন রবিবার তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রাজার বাগ পুলিশ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

অপরদিকে, সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নিলিমা ইয়াছমিন জানান, সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের বাদারিপুর গ্রামের বাসিন্দা আজিজুল হক (৭০), গত (২০ জুন) নমুনা দিয়ে যান। পরবর্তীতে ২৫জুন ওই ব্যক্তির করোনা শনাক্ত হওয়ার পর থেকে নিজ বাড়ীতে আইসোলেশনে ছিলেন তিনি। পরে শারীরিক অবস্থার অবনতি হলে শহীদ ভুলু স্টেডিয়ামের কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। ২৭জুন রাতে ওই হাসাপাতালে তিনি মারা যান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে