নোয়াখালীতে করোনায় একদিনে তিনজনের মৃত্যু, মোট মৃত্যু ১৭, নতুন ৮১সহ মোট শনাক্ত ৭৬৯

0
107
https://noakhalitimes.com

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীতে একদিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। নিহত তিনজনের নমুনা পরীক্ষায় পজেটিভ এসেছে। জেলায় এ নিয়ে মোট ১৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে ৮১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭৬৯ জন।

আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান। মৃত ব্যক্তিরা হলেন, জেলার সেনবাগ উপজেলার ছয় নম্বর কাবিলপুর ইউনিয়নের মহিদিপুর গ্রামের আহসান উল্যাহ, বেগমগগঞ্জ উপজেলার শরিফপুর ইউনিয়নের খানপুর গ্রামের হানিফ ও একলাশপুর ইউনিয়নের নুরুল হক।তিনি বলেন, গেল ৩০ ও ৩১ শে মে তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ল্যাবে পাঠানো হয়। পরে  এক জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৬২৬ জন নিজ নিজ বাড়িতে চিকিৎসাসেবা নিচ্ছেন। ৮৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ১৭ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

নোয়াখালীতে করোনাভাইরাসের সংক্রমণ হার বেড়ে যাওয়ায় জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী  বাজার তৃতীয় দফায় লকডাউন করা হয়েছে আগামী সাত জুন পর্যন্ত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে