নোয়াখালীতে বিএনপির নতুন কমিটিকে সংবর্ধনা দিতে বিশাল শো-ডাউন

0
144

নোয়াখালী সংবাদদাতা :: নোয়াখালী জেলা বিএনপির নব গঠিত কমিটির সভাপতি এডভোকেট আবদুর রহমান ও সাধারণ সম্পাদক মাহবুব আলমগীর আলো কে সংবর্ধনা দিতে বুধবার সকাল ১০টা থেকে নোয়াখালী প্রেসক্লাবের সামনে জেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা-কর্মীরা মোটর সাইকেল নিয়ে জড়ো হতে থাকে। বেলা ১১ টায় প্রেসক্লাবের সামনে থেকে বিপুল সংখ্যা মোটর সাইকেল নিয়ে, শোডাউন শুরু হয়। শোডাউনটি নোয়াখালীর প্রধান সড়কের উপর দিয়ে চৌরাস্তা প্রদক্ষিন করে সোনাইমুড়ি পৌঁছে ঢ়াকা থেকে নোয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে আসা, সভাপতি ও সাধারণ সম্পাদককে বহনকারী, মাইক্রোবাসটিকে গ্রহণকরে নেতা-কর্মীরা উচ্চস্বরে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

এর পর বেলা ১.৩০ মিনিট এর দিকে শোডাউনের মোটর সাইকেল বহরটি মাইজদির উদ্দেশ্যে যাত্রা শুরু করে এবং জেলা শহর প্রদক্ষিণ করে মাইজদি মফিজ প্লাজার সামনে এসে, পথ সভায় মিলিত হয়।

সভার শুরুতেতে জেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতারা সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানায়।

সভায় বক্তব্য রাখেন, শহর বিএনপির সভাপতি আবু নাছের, শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ জাফর উল্যাহ, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি গিয়াস উদ্দিন সেলিম,  জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান হাফেজ,  সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যাহ বাহার, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, এছাড়াও সেখানে উপস্থিত ছিলেনন জেলা ছাত্র দলের সভাপতি নুরুল আমিন খান ও সাধারণ সম্পাদক সাবের আহমদ।

পথ সভার শেষ পর্যায়ে নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক মাহবুব আলমগীর আলো এবং সভাপতি এডভোকেট আবদুর রহমানের বক্তব্যের মধ্যদিয়ে শোডাউন ও পথ সভাটির সমাপ্তি ঘটে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে