নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় তিন সহোদরসহ গুলিবিদ্ধ ৯

0
89
https://www.noakhalitimes.com

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী সদর উপজেলায় পূর্ব বিরোধের জেরে সন্ত্রাসী হামলায় তিন সহোদরসহ ৯ জন গুলিবিদ্ধ হয়েছে। শনিবার রাতে পূর্ব চরমটুয়া ইউনিয়নের চর কাউনিয়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, অস্ত্র ও মাদকসহ একাধিক মামলার আসামি চর কাউনিয়া গ্রামের মোকারমের ছেলে মো. ফয়সাল দীর্ঘদিন থেকে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে। কয়েক মাস আগে আগ্নেয়াস্ত্রসহ র‌্যাব তাকে গ্রেফতার করে। পাঁচ দিন আগে জেল থেকে বেরিয়ে সে তাকে ধরিয়ে দেয়ার জন্য ইউনিয়নের ৯ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল ফাতহাকে হুমকি দেয়। 

শনিবার রাত ৯টার দিকে ফয়সালের নেতৃত্বে একদল সশন্ত্র সন্ত্রাসী আবুল ফাতহাকে স্থানীয় মিয়ার বাজারে আটকে রাখে। খবর পেয়ে ফাতহার ছেলেরা সেখানে গেলে ফয়সাল ও তার সহযোগীরা তাদের ওপর হামলা চালায়। এ সময় ফাতহার তিন ছেলে সজিব, শরীফ ও সুজনসহ স্থানীয় হারুন, রিয়াজ, সোহেল, গিয়াস, মানিক ও বাবুল গুলিবিব্ধ হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, আহতদের শরীরের বিভিন্ন জায়গায় গুলি লেগেছে। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। 

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে