নোয়াখালীতে হাসপাতালের ওয়ার্ড বয়-আয়াসহ আরও তিনজনের করোনা পজিটিভ

0
119
https://noakhalitimes.com

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় ও এক আয়াসহ আরও তিনজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে । এ নিয়ে জেলায় মোট ১৪ জন করোনায় আক্রান্ত হলো।

হাতিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিম উদ্দিন জানান, গত ২৫ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সবার নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বিআইটিআইডিতে পাঠানো হয়। শনিবার (২ মে) রাতে সেখান থেকে পাঠানো রিপোর্টে স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় (৩৮) এবং আয়া (২৫) করোনা পজিটিভ বলে জানানো হয়।

তিনি আরও জানান, নমুনা সংগ্রহ করার সময় তাদের শরীরে করোনার কোনো উপসর্গ না থাকায় ওয়ার্ড বয়কে গত ২৯ তারিখে থেকে জেলা সদরে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে করোনা রোগীদের জন্য নির্মিত অস্থায়ী হাসাপাতালে পোস্টিং করা হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালে ডিউটিরত রয়েছেন। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন করতে হবে।

এদিকে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান জানান, উপজেলার নোয়ান্নাই ইউনিয়নে নারায়ণগঞ্জ ফেরত এক যুবক (২৫) বাড়িতে আসার পর তার শরীরে করোনার উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। মেডিকেল টিম প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আক্রান্ত ওই যুবকের বাড়িতে রওয়ানা হয়েছে।

নোয়াখালীর সিভিল সার্জন ডা. মমিনুর রহমান জানান, হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয়ের নমুনা সংগ্রহের বিষয়টি তাকে জানানো হয়নি। আগে জানা থাকলে তাকে করোনা রোগীদের চিকিৎসার জন্য মাইজদীতে নির্মিত অস্থায়ী হাসপাতালে আনা হতো না। এখন তাকে এখানে ভর্তি করা হবে। অন্যদের কোয়ায়েন্টাইনে নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে