নোয়াখালী বিএনপি’র ঘোষিত পকেট কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন

0
149
https://www.noakhalitimes.com

নোয়াখালী সংবাদদাতা :: নোয়াখালী জেলা বিএনপির ঘোষিত ‘পকেট কমিটি’কে বাতিল ঘোষণা করে গণতান্ত্রিক প্রক্রিয়ায় কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীতে জেলা বিএনপির ও অঙ্গ সংগঠনের একটি অংশের নেতাকর্মীরা মানববন্ধন করেছে।

বৃহস্পতিবার  সকাল সাড়ে ১১টায় থেকে নোয়াখালী প্রেসক্লাব চত্বরের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মাবনবন্ধনে জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবদুল করিম মুক্তা’র নেতৃত্বে শহর যুবদলের আহবায়ক মনির উদ্দিন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবদুল মতিন, সাবেক এজিএস আহম্মদ উল্যা ওহাব, সাবেক কাউন্সিলর আবুল খায়েরসহ নোয়াখালী জেলা, শহর ও উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা অংশ নেয়।

মানববন্ধনে নেতাকর্মীরা প্রেসিডেন্ট জিয়াউর রহমানের দল বিএনপিতে গঠণতন্ত্রের মাধ্যমে কাউন্সিল করে নোয়াখালী জেলা কমিটি পুনঃগঠনের দাবি জানান।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর নোয়াখালী জেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন হওয়ার কথা থাকলেও দু’পক্ষের সংঘর্ষে তা পণ্ড হয়ে যায়। পরে ঢাকা থেকে নোয়াখালী জেলা বিএনপির ১১ সদস্যের আংশিক কমিটিতে সভাপতি হিসেবে আবদুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে মাহবুব আলমগীর আলোর নাম ঘোষণা করা হয়।

পরবর্তীতে ১৩ই মার্চ কবিরহাট উপজেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসিকে জেলা সভাপতি ও আবদুর রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে জেলা কমিটি ঘোষণা করা হয় । যা গণতন্ত্র ও গঠনতন্ত্রবিরোধী বলে বিএনপির একটি অংশ দাবি করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে