ন্যান্সি ও মিজানের গানের মিউজিক ভিডিওতে মডেল হলেন শিপন ও এ্যানি

0
292

বিনোদন ডেস্ক :: সিলেটের জাফলংয়ে সবুজ চা বাগান, ও মনোরম পাহাড়ে নাচে গানে রোমান্স করছেন হালের আলোচিত মুখ শিপন-এ্যানি। শুধু তাই নয় নদীর স্বচ্ছ পানিতে রাশি রাশি নৌকার ভিড়েও প্রেমে ব্যস্ত তারা। তবে বাস্তবে নয় ন্যান্সি ও মিজানের গানের মিউজিক ভিডিওর জন্য এমন রোমান্টিক দৃশ্যে কাজ করলেন চিত্রনায়ক শিপন ও মডেল-অভিনেত্রী এ্যানি খান।

প্রথম বারের মত মিউজিক ভিডিওতে এক সঙ্গে দেখা যাবে চিত্র নায়ক ও মডেল শিপন ও মডেল অভিনেত্রী এ্যানি খান কে। জনপ্রিয় শিল্পী ন্যান্সি ও নবাগত শিল্পী মিজানের গাওয়া “এসোনা তুমি মনের দেশে” শিরোনামে গানটিতে মডেল হয়েছেন তারা দুই জন | গত ২ সেপ্টেম্বর থেকে ৩দিন একটানা সিলেটের জাফলং এর বিভিন্ন মনোরম লোকেশনে গানের চিত্রায়নের কাজ শেষ হয়েছে বলে জানায় পরিচালক জিয়াউদ্দিন আলম |

শ্রুতি মধুর গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম ও গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ । ‘এসো তুমি মনের দেশে’ গানটি গত কোরবানির ঈদে “দেখোনা” শিরোনামে মিশ্র অ্যালবামটি জিপি মিউজিক ও রবি ইউন্ডারে ডিজিটালি প্রকাশিত হয়েছে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে।

কাজ প্রসঙ্গে এ্যানি বলেন, ‘শিপনের সঙ্গে এবারই প্রথম একসঙ্গে গানের ভিডিওতে কাজ করলাম। এটি আমার দ্বিতীয় মিউজিক ভিডিও। ৫ বছর আগে শহীদ ভাই ও খেয়ার ‘তুমি আমার ভাবনা নদী’ গানের প্রথম মিউজিক ভিডিও’তে কাজ করেছিলাম । এর পর আর কোন মিউজিক ভিডিওতে কাজ করা হয়ে উঠেনি। নতুন গানের শুটিংয়ে এসে একদিকে  যেমন সিলেটে মনোরম পরিবেশ উপভোগ করলাম। সেইসঙ্গে প্রচুর গরম ও রোদে কালো হয়ে গেছি। শিপনের সঙ্গে প্রথম কাজ ভালো লাগছে। এখন বেশ ভালো মিউজিক ভিডিও তৈরি হচ্ছে দর্শক পছন্দও করছেন। সবমিলে গান ও অন্যান্য বিষয় পছন্দ হবার ফলে কাজটি করেই ফেললাম। কাজটি ভালো হয়েছে আশা করছি। পূজা উপলক্ষে ভিডিওটি প্রকাশিত হবে।

শিপন বললেন, ‘ফিল্মের গ্রুমিংয়ের জন্য অনেকদিন ভারতে ছিলাম। যে কারণে বড় পর্দা থেকে দূরে। হাতে বেশ কিছু চলচ্চিত্র আছে যা মুক্তি পেতে আরো খানিকটা সময় লাগবে। তাইতো কিছু ভালো টেলিফিল্ম ও মিউজিক ভিডিও করে দর্শকদের সামনে থাকতে চাচ্ছি। আলম ভাই অনেক ভাল একটি মেকিং এর ভিডিও নির্মাণ করেছেন। লোকেশনটা সুন্দর, গানের কথাগুলোর সঙ্গে দারুণ মানিয়েছে জায়গাটা। আসা করছি মিউজিক ভিডিওটি সবার  ভালো লাগবে’।

পরিচালক জানায় প্রথম সিলেটের মাটিতে প্রথম বিগ বাজেটের মিউজক ভিডিও নির্মান করছি, আশা করছি গানটিতে নতুন কিছু পাবে, এর আগে আমার পরিচালনায় গত রোজার ঈদে ক্লোজ অপ ওয়ান তারকা সালমার “পরানের বন্ধুর” গানটি ব্যাপক জনপ্রিয় হয়েছে, এবং গানের মিউজিক ভিডিও’র ভিউ হয়েছে প্রায় ১৫ লক্ষ | আশা করছি ন্যান্সি ও মিজানের গানটিও তার চেয়ে বেশি জনপ্রিয় হবে | “এসোনা” গানের ক্যামেরায় আছেন বিকাশ শাহ , করিওগ্রাফি করেন হাবীব, ড্রোনে আছেন পাংখা মনির ও মেকাপে মনির, খুব শিগগিরই zisanmultimedia এর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে