ফেনীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ দোকান পুড়ে ছাই

0
92
https://www.noakhalitimes.com

ফেনী সংবাদদাতা :: ফেনী শহরের ট্রাংক রোডে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ছয় দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেছেন।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে ফেনী বড় মসজিদের সামনে আর.কে হার্ডওয়ার থেকে আগুনের সূত্রপাত হয় বলে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান।

ফায়ার সার্ভিস ও দোকান মালিকেরা জানান, সন্ধ্যা ৬টার দিকে আরকে হার্ডওয়ারে বিকট শব্দে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে আগুন লেগে যায়। দোকান মালিক ও কর্মচারীরা জীবন রক্ষা করতে দিগবিদিগ ছুটতে থাকে। আগুনের লেলিহান শিখায় তাদের কয়েকজন আহত হন। এ সময় পাশের সুকমল পালের দোকান, ইমো মেডিসিন, ফেরাজ হার্ডওয়ার, মনছুর হাডওয়ার ও মডার্ণ ডায়াগনষ্টিক সেন্টারে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফেনী ফায়ার সার্ভিস ষ্টেশনসহ ছাগলনাইয়া, ফুলগাজী, পরশুরাম চারটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে দোকানগুলোর নগদ টাকা, মালামাল, মূল্যবান কাগজপত্র আগুনে পুড়ে ছাই হয়ে যায়। আগুনের ঘটনায় শহরের প্রধান সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। জনতার ভিড় ঠেকাতে বিপুল সংখ্যক পুলিশ কাজ করে।

ফেনী মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী, শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারীসহ প্রশাসনের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফেনী জেলা ফায়ার ষ্টেশন অফিসার তৌফিকুল ইসলাম ভূঞা আগুনের তথ্য নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট প্রায় দেড় ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো বলা যাচ্ছে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে