ফেনীর দাগনভূইয়ায় ডোবা থেকে বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার

0
145

ফেনী সংবাদদাতা :: ফেনীর দাগনভূইয়ার একটি ডোবা থেকে খুরশিদ আলম (৭০) নামে এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার রামনগর ইউনিয়নের পশ্চিম রামনগর গ্রামের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার হয়। নিহত খুরশিদ আলম ওই গ্রামের সাদেক আলীর ছেলে। তিনি মানসিকভাবে ভারসাম্যহীন ছিলো বলে পুলিশ দাবি করেছে।

দাগনভূইয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ হোসেন জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার রামনগর ইউনিয়নের পশ্চিম রামনগর গ্রামের ডোবার একটি লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। বিকেলে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। প্রথমে লাশের পরিচয় না পাওয়া গেলেও পরবর্তীতে লাশের পরিচয় নিশ্চিত করেন স্বজনরা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।

পুলিশ আরো জানান, নিহত খুরশিদ আলম গত ১৮ ফেব্রুয়ারি বাড়ি থেকে বের হলে আর বাড়ি না ফেরায় তার স্বজনরা থানায় নিখোঁজের জন্যে জিডি করেছিলো। লাশে পঁচন ধরায় প্রাথমিকভাবে হত্যা না স্বাভাবিক মৃত্যু তা নিশ্চিত করতে পারেনি পুলিশ। ময়নাতদন্তে নিহতের প্রকৃত কারন জানা যাবে বলে তিনি জানিয়েছেন। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে