ফেনীর দাগনভূঞায় নিখোঁজ শিশুর মৃতদেহ উদ্ধার, চাচি আটক

0
108

দাগনভূঞা (ফেনী) সংবাদদাতা :: ফেনীর দাগনভূঞার রাজাপুরে নিখোঁজের ১৪ ঘণ্টা পর শিশু জাহিন তাসলিম রিন্তির (৬) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে নিহতের ঘরের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। হত্যায় জড়িত সন্দেহে রেহানা আক্তার নামে রিন্তির এক চাচিকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহত শিশুর বাবা নাছির উদ্দিন জানান, ১০ লাখ টাকা লেনদেন নিয়ে বিরোধের জের ধরে তার প্রবাসী চাচাতো ভাইয়ের স্ত্রী রেহানা আক্তারের সঙ্গে বৃহস্পতিবার গ্রাম্য সালিস হয়। পরে শুক্রবার বিকেল ৩টা থেকে শিশু রিন্তি নিখোঁজ হয়। ঘটনার পর নাছির উদ্দিন দাগনভূঞা থানায় সাধারণ ডায়েরি করেন। রাতেই পুলিশ রেহানা আক্তারকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। সকালে রেহানা আক্তারের ঘরের পাশে শিশু জাহিন তাসলিম রিন্তির মৃতদেহ পাওয়া যায়। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ফেনী সদর হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. অসীম কুমার সাহা শনিবার দুপুরে জানান, রিন্তির গলায় দাগ, দেহের বিভিন্ন অংশে আঁচড় ও আঘাতের দাগ রয়েছে। নিহত জাহিন তাসলিম রিন্তি দাগনভূঞার রাজাপুর ইউনিয়নের পূর্ব জয়নারায়ণপুর গ্রামের নাছির উদ্দিনের মেয়ে। দাগনভূঞা থানার ওসি আসলাম উদ্দিন জানান, ঘটনায় জড়িত সন্দেহে এক নারীকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে