ফেনীর ফুলগাজিতে ঘরে ঢুকে মা-মেয়েকে হত্য, আটক ২

0
161

ফেনী সংবাদদাতা :: ফেনীর ফুলগাজিতে স্বামী পরিত্যক্ত এক নারী ও তার পাঁচ বছর বয়সী মেয়েকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার জিএমহাট ইউনিয়নের পূর্ব বশিকপুর গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

নিহতরা হলেন ওই গ্রামের মনির আহম্মদ ভূঁইয়ার মেয়ে ফাতেমা সাথী (২৬) ও তার মেয়ে শান্তিকা ইসলাম ইসমা (৫)।
 
নিহত ফাতেমার বোন আয়েশা কলি জানান, সন্ধ্যার পর তাদের কোন সাড়া না পেয়ে ঘরে ঢুকে রক্তাক্ত লাশ দেখতে পায় পরিবারের সদস্যরা। বিকেল থেকে সন্ধ্যার মধ্যে কোনো একসময় মা-মেয়েকে হত্যা করা হয়েছে বলে তাদের ধারণা।
 
স্থানীয় সূত্র জানায়, কয়েক মাস আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর থেকে বাবার বাড়িতেই থাকতেন ফাতেমা। পরিবারের সদস্যরা সন্দেহ করছেন, ফাতেমার স্বামী শাহাদাত হোসেন রিমন (৩৫) জেলে থাকলেও এ হত্যাকাণ্ডের পেছনে তার হাত  থাকতে পারে।
 
রিমন ফুলগাজী উপজেলার কাজিরবাগ ইউনিয়নের রানীরহাট ভুঁইয়াবাড়ির আব্দুল লতিফ ওরফে রঙ্গিন কোম্পানির ছেলে।
 
ফাতেমার মা হোসনে আরা বেগম বলেন, “সাত বছর আগে ওদের বিয়ে হয়। বিয়ের পর রিমনের আসল রূপ ধরা পড়তে শুরু করে। নানা অন্যায় কাজে জড়িত থাকায় তার বিরুদ্ধে ডজনখানেক মামলা রয়েছে।” 
 
তিনি বলেন, “অনেক টানাপড়েনের পর শেষ পর্যন্ত ফাতেমা মাস কয়েক আগে রিমনকে তালাকনামা পাঠায়। এতে ক্ষেপে গিয়ে হত্যার হুমকি দেয় রিমন। কিছুদিন আগে এক অপহরণ মামলায় রিমন জেলে যাওয়ার পরও তার বন্ধুরা হুমকি দিয়েছে।”

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে