ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহমদের মৃত্যু

0
172
https://noakhalitimes.com

ফেনী সংবাদদাতা :: ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজ আহমদ চৌধুরী (গোলাপ মিয়া) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার দিবাগত রাত সোয়া দুইটায় ফেনী ডায়াবেটিস হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮১ বছর।

তিনি প্রথমবার ফেনী জেলা পরিষদের প্রশাসক এবং দ্বিতীয়বার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলেন। আজিজ আহমদ চৌধুরী ২০১২ সাল পর্যন্ত প্রায় ১৩ বছর ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন ১৯৭৩ সাল থেকে টানা ২৫ বছর।
প্রয়াত বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও লেখক মেজর জেনারেল আমিন আহমেদ চৌধুরী তাঁর ভাই।

আজ বাদ আছর শহরের মিজান ময়দানে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। বাদ মাগরিব তার নিজ গ্রাম ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নে হাসানপুর চৌধুরী বাড়ির সামনে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী সদর উপজেলার চেয়ারম্যান আবদুর রহমান, ফেনী পৌরসভার মেয়র আলাউদ্দিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক নির্বাচিত যুগ্ম-মহাসচিব সফিকুল বাহার মজুমদার প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে