ফেনী জেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ সভা

0
136
https://www.noakhalitimes.com

ফেনী সংবাদদাতা :: ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহাম্মদ চৌধুরির বিরুদ্ধে উস্কানীমূলক বক্তব্য প্রদানের অভিযোগ এনে প্রতিবাদ সভা করেছে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ ফেনী শাখা। মঙ্গলবার দুপুরে শহরের জয়কালী মন্দির প্রাঙ্গণে জেলা ঐক্য পরিষদের সভাপতি অডভোকেট প্রিয়রঞ্জন দত্তের সভাপতিত্বে সভায় বক্তারা আগামী ৭দিনের মধ্যে জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী তার বক্তব্য প্রকাশ্যে প্রত্যাহার না করলে সংখ্যালঘু সম্প্রদায় তাদের সকল অনুষ্ঠানাদি ও চেয়ারম্যানের সকল অনুষ্ঠান বর্জন করাবে বলে সিদ্ধান্ত নেয়।

জেলা ঐক্য পরিষদের নেতারা বলেন, চেয়ারম্যান আজিজ আহমেদ চৌধুরী ১৯ মার্চ ফেনী জেলা জামায়াতে ইসলামের তত্ত্বাবধানে পরিচালিত জামেয়াতুল ফালাহিয়া মাদরাসায় জঙ্গিবাদ বিরোধি সভায় সাম্প্রদায়িক উস্কানি দিয়ে বক্তব্য রাখেন। সংবাদটি স্থানীয় একটি দৈনিকে ‘জঙ্গি-আইএস ইহুদি ও সাম্রাজ্যবাদীদের সৃষ্টি’ প্রধান শিরোনামে প্রকাশিত হয়।

ওই সভায় আজিজ আহমেদ চৌধুরী বক্তব্যে বলেন, সরাদেশে জঙ্গি হামলায় কোন হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতাকে হত্যা করা হচ্ছেনা। হত্যা করা হচ্ছে মুসলিমদেরকে। নেতারা বলেন, একটি সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্য। এতে করে ফেনী জেলাসহ সারা বাংলাদেশের সংখ্যালঘুদেরকে বিপদমুখী করে দেওয়া হয়েছে।

একই সাথে চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরীর বিরুদ্ধে জেলা ও প্রতিটি উপজেলার সকল সংখ্যালঘু সম্প্রদায় মানববন্ধন প্রতিবাদ সভা ও প্রয়োজনে তারা আইনের আশ্রয় দিতে বাধ্য হবেন বলে হুশিয়ারি উচ্চারণ করেন।

জেলা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শুকদেব নাথ তপনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজীব খগেশ দত্ত, ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট বিমল শীল, এডভোকেট সমির কর, যুগ্ম সম্পাদক শিবু প্রসাদ মজুমদার, আইনজীবী ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট স্বাধীন মজুমদার, সাধারণ সম্পাদক এডভোকেট ঋষি কেশ মজুমদার, সাংগঠনিক সম্পাদ লিটন সাহা, দপ্তর সম্পাদক যতন মজুমদার প্রমুখ।

অপরদিকে আজিজ চৌধুরি বলেন, আমি এ ধরণের কোন বক্তব্য দেইনি। ফেনীর স্থানীয় দৈনিক ‘ফেনীর সময়’ আমার বক্তব্য সঠিকভাবে উপস্থাপন করেনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে