বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কোম্পানীগঞ্জে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
209
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: বর্ণাঢ্য ও মনোমুগ্ধকর আয়োজনরে মধ্য দিয়ে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। ৪ জানুয়ারী বৃহস্পতিবার উপজেলার সর্বোচ্চ বিদ্যাপিঠ মুজিব মহাবিদ্যালয় চত্বরে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করা হয়।

বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমন বাদল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠা বর্ষিকী অনুষ্ঠান উদ্বোধন করেন।

এদিকে সকাল থেকে উপজেলার ৮ ইউনিয়ন ও বসুরহাট পৌরসভা থেকে বিভিন্ন রঙের ব্যানার, ফেস্টুন, জাতীয় পতাকা, দলীয় পতাকা ও প্লেকার্ড হাতে নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা সরকারী মুজিব মহাবিদ্যালয়ে হাজির হতে থাকে। সময়ের সাথে পাল্লা দিয়ে সকাল ১১টার মধ্যে কলেজ মাঠ দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে সরগরম হয়ে পড়ে। একসময় কলেজ মাঠ একটি জনসমুদ্রে পরিণত হয়। সেখান বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও ছাত্রলীগের বর্তমান এবং সাবেক নেতৃবৃন্দের নেতৃত্বে বিশাল এক র‌্যালী বের হয়ে বসুরহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে রূপালী চত্বরে অবস্থিত আ’লীগের দলীয় কার্যালয়ে এসে শেষ। দলীয় কার্যালয়ে কেক কেটে ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক হামিদুর রশিদ বিপ্লব, কলেজ ছাত্রলীগের সভাপতি নূর এ মাওলা রাজু, সাধারণ সম্পাদক মোবারক হোসেন রিয়াদ, পৌরসভা ছাত্রলীগের সভাপতি শাহ ফরহাদ লিংকন, ভারপ্রাপ্ত সম্পাদক মানিক, সাবেক ছাত্রলীগ সভাপতি জায়দল হক কচি, জহিরুল ইসলাম তানভির প্রমুখ। 

এ সময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খাঁন,সাধারণ সম্পাদক নূর নবী চৌধুরী,উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল,সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম সরওয়ার,স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত প্রমূখ।

নানা রকম বাদ্যযন্ত্রের মনোমুগ্ধকর পরিবেশনা ও দলীয় নেতাকর্মীদের আয়োজনে অনুষ্ঠানটি সাধারণ মানুষের নজর কাড়তে সক্ষম হয়। বিশেষ করে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিশাল বিশাল কয়েকটি নৌকা, বঙ্গবন্ধুর সাজ, মুক্তিযুদ্ধের সাজসহ হাজার হাজার নেতাকর্মীর মাথায় হলুদ টুপি অন্যরকম পরিবেশের সৃষ্টি করেছে। অনেকের মতে কোম্পানীগঞ্জের ছাত্ররাজনীতির ইতিহাসে এটি সর্ববৃহত আয়োজন হিসেবে স্বীকৃতি পেতে পারে। ছাত্রলীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা এ সফল আয়োজনের জন্য বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, ছাত্রলীগ সভপতি নিজাম উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক হামিদুর রশিদ বিপ্লবকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

এদিকে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষ্যে উপজেলার রামপুর ইউনিয়ন ছাত্রলীগ বামনী উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে বলে আয়োজক সুত্রে জানা যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে