বসুরহাট একাডেমী শিক্ষা ফাউন্ডেশন’র বৃত্তি পরীক্ষা সম্পন্ন

0
353

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার কিন্ডার গার্টেন জগতের বৃহত্তর শিক্ষা প্রতিষ্ঠান বসুরহাট একাডেমী পরিচালিত ‘একাডেমী শিক্ষা ফাউন্ডেশন’ এর ভিত্তি পরীক্ষা  শুক্রবার সম্পন্ন হয়েছে। সকাল ১০ টা থেকে এ পরীক্ষা আরম্ভ হয়।

পরীক্ষা কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, বসুরহাট একাডেমী, বসুরহাট এ.এইচ. সি সরকারী উচ্চ বিদ্যালয়, মাকসুদা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়সহ ৩টি কেন্দ্রের ৪৬টি হলে এ হলে পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় দ্বিতীয় শ্রেণী থেকে অষ্টম শ্রেণী পর্যন্ত মোট সাড়ে ২১শ শিক্ষার্থী অংশ গ্রহন করে। পরীক্ষা সম্পন্ন হওয়ার ৬০ দিনের মধ্যে ফলাফল প্রকাশ করা হবে। পরীক্ষায় ১৬০ কৃতি শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করা হবে। বসুরহাট একাডেমী ও শিক্ষা ফাউন্ডেশন কমিটির চেয়ারম্যান খাজা মোঃ আবুল খায়ের জানান, গ্রাম-গঞ্জে ছড়িয়ে থাকা শিক্ষার্থীদের মেধা বিকাশ ও শিক্ষার প্রতি আরো আগ্রহ সৃষ্টির লক্ষে ২০১৫ সাল থেকে বসুরহাট একাডেমীর নিজস্ব অর্থায়নে ‘বসুরহাট একাডেমী শিক্ষা  ফাউন্ডেশন’ নামে একটি বৃত্তি পরীক্ষা পরিচালনা করে আসছে। সকলের সহযোগিতা এ কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা ব্যক্ত করেন।অপর দিকে যারা এ বৃত্তি পরিচালনায় সকল কাজে সহযোগিতা করেছেন তাঁদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ দিকে সুচারু ভাবে বৃত্তি পরিচালনার লক্ষে পরীক্ষা হল গুলো নিবিড় ভাবে পরিদর্শন করেন বসুরহাট একাডেমী শিক্ষা ফাউন্ডেশন বৃত্তি পরিচালনা পরিষদ এর সদস্য ও চাপরাশির হাট ইসমাইল ডিগ্রী কলেজ অধ্যক্ষ আবুল বাসার, সদস্য ফারুকুল ইসলাম, সদস্য সাইফুদ্দিন সবুজ, খলিলুর রহমান ডিগ্রী কলেজ অধ্যক্ষ নাজিম উদ্দিন, হাজারীহাট বি এম কলেজ অধ্যক্ষ সোলতান আহম্মদ বাবুল, বাংলাদেশ উপজেলা মানবাধিকার কমিশন সভাপতি এ এইচ এম মান্নান মুন্না, বসুরহাট পৌরসভা শাখা মানবাধিকার কমিশন সাধারন সম্পাদাক বেলায়েত হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে