বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচনে লিটন পুনরায় সেক্রেটারী নির্বাচিত

0
204

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জের ঐতিহ্যবাহী ও জাতীয় স্বর্ণপদক পুরস্কার প্রাপ্ত বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর সাধারণ নির্বাচনে উপজেলা যুবদলের সভাপতি ও বর্তমান সেক্রেটারী আবদুল মতিন লিটন (আনারস) ৪২৬ ভোট পেয়ে পুনরায় সেক্রেটারী নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন  এ সমিতির সাবেক সেক্রেটারী সাইফ উদ্দিন সবুজ (গোলাপ ফুল)। তিনি পেয়েছেন ৪১০ ভোট। শনিবার সকাল ৯টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত বসুরহাট পৌর মিলনয়তনে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনের সভাপতি পদে বসুরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি রেয়াজুল হক লিটন ও সহ সভাপতি পদে সাংবাদিক নাজিম উদ্দিন নিজাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত হয়েছেন। এ ছাড়া পরিচালক পদেও ২নং ওয়ার্ডে খাজা সাইফ উদ্দিন রাজু, ৮নং ওয়ার্ডে করিমুল হক সার্থী এবং ৯নং ওয়ার্ডে জাকের হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বাকি ওয়ার্ডগুলোর নির্বাচনে ১নং ওয়ার্ডে জসিম উদ্দিন, ৩নং ওয়ার্ডে  শহীদ উল্যাহ, ৪নং ওয়ার্ডে আবুল বাসার  লিটন, ৫নং ওয়ার্ডে আবদুর রহিম,৬নং ওয়ার্ডে ওয়াসীম (লটারীতে), ৭নং ওয়ার্ডে  একরামুল হক পরিচালক পদে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ১০৪৩ ভোটের মধ্যে ৮৫১ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে ১৫ ভোট বিভিন্ন কারণে বাতিল করা  হয়েছে।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা সৌরভ হোসাইন, সদস্য ছিলেন সমিতির সদস্য আবু তোয়াহা ও মনিরুজ্জামান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে