বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত: ঘাতক বাসের মালিক ৭ দিনের রিমান্ডে

0
105
https://www.noakhalitimes.com

নিউজ ডেস্ক :: বেপরোয়া গতির বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় দায়ের করা মামলায় জাবালে নূর পরিবহনের ঘাতক বাসটির মালিককে রিমান্ডে নেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম নূর নাহার ইয়াসমিন তদন্ত কর্মকর্তার রিমান্ড আবেদন শুনে আসামির সাত দিন রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গ্রেপ্তার বাস মালিক শাহাদাত হোসেনকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক কাজী শরিফুল ইসলাম। আসামির ১০ দিন রিমান্ড চেয়ে আবেদন জানালে আদালত তাঁর সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে রিমান্ড শুনানির সময় আসামিপক্ষে কোনো আইনজীবী ছিলেন না। বিচারক এ বিষয়ে আসামির কোনো বক্তব্য আছে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘গাড়ি কেনা তো অন্যায় হয়েছে। ড্রাইভার গাড়ি চালিয়েছে আর দুর্ঘটনা ঘটেছে। আমার কী অপরাধ?’ বিচারক এ সময় প্রশ্ন করেন, লাইসেন্স দেখে গাড়ি দেননি? জবাবে তিনি বলেন, ‘লাইসেন্স তো দেখেই দিয়েছি।’

এদিকে ঘাতক বাসচালক মাসুম বিল্লাহকে গত বুধবার সাত দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। এ ছাড়া গ্রেপ্তার অন্য দুই বাসের দুই ড্রাইভার-হেলপারকে গত ৩১ জুলাই ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। আগামী ৬ আগস্ট ওই রিমান্ড শুনানির দিন ধার্য করে ওই দিন তাঁদের কারাগারে পাঠানো হয়েছে। তাঁরা হলেন এনায়েত হোসেন, সোহাগ আলী, রিপন হোসেন ও মো. জোবায়ের। তাঁরাও কারাগারে রয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে