বিএনপি নির্বাচনে অংশ নিলে জঙ্গি হামলার আশঙ্কা কমে যাবে: ওবায়দুল কাদের

0
127

কবিরহাট (নোয়াখালী) সংবাদদাতা :: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “বাংলাদেশের রাজনৈতিক বাস্তবায়তায় মনে হচ্ছে আগামী নির্বাচনে বিএনপি যদি অংশ নেয় তাহলে দেশে জঙ্গি হামলার আশঙ্কা কমে যাবে। ”

আজ শুক্রবার বিকেলে নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের সুন্দলপুর গ্রামে জেলা আওয়ামী লীগ নেতা হাজী মোহাম্মদ ইব্রাহিমের নিজস্ব অর্থায়নে নির্মিত আধুনিক মরহুম হাজী ইদ্রিস জামে মসজিদ উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি এ কথা বলেন।  

আগামী নির্বাচনেও তারা(জঙ্গি) যেকোন ধরনের নাশকতা ঘটাতে পারে বলে আশঙ্কা প্রকাশ করে ওবায়দুল কাদের বলেন, “আইন শৃঙ্খলা বাহিনীর অভিযানের ফলে জঙ্গিরা আগের চেয়ে দূর্বল হলেও নিমূল হয়েছে মনে করার কোন কারণ নেয়। জঙ্গিদের সাম্প্রতিক কর্মকাণ্ড মনে হচ্ছে তারা নিমূল হয়নি, বড় ধরনের হামলার প্রস্তুতি আছে তাদের। ” 

তিনি আরও বলেন, “গত একনেক সভায় প্রধানমন্ত্রী দেশে ৫৬০টি মডেল মসজিদের জন্য ২১ হাজার কোটি টাকা অনুমোদন করেছেন। মসজিদ গুলো জেলা ও উপজেলা পর্যায়ে বিশ্বের বড় বড় মুসলিম দেশের স্থাপিত  মসজিদের ন্যায় নির্মাণ করা হবে। এ মসজিদ গুলোতে রিচার্স সেন্টার, কালচার সেন্টার ও পাঠাগারসহ মসজিদের ইমাম ও মোয়াজ্জেমদের থাকার ব্যবস্থা থাকবে। ” 

এ সময় তাঁর সঙ্গে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্নচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস , পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, জেলা আওয়া মীলীগ নেতা আলহাজ্ব মো: ইব্রাহিম, সদর উপজেলা চেয়ারম্যান এড. শিহাব উদ্দিন শাহীন, আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সামছুদ্দীন জেহান, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে