বেগমগঞ্জে সংখ্যালঘুদের উপর হামলা, আহত ১০

0
148

বেগমগঞ্জ (নোয়াখালী) সংবাদদাতা :: সন্ত্রাসী কর্মকাণ্ড ও অসামাজিক কাজে বাধা দেওয়ায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের ব্যাপারী বাড়িতে সংখ্যালঘুদের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এতে অন্তত ১০ জন আহত হয়। রবিবার দুপুরে এই হামলা ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকাবাসী জামাল হোসেন নামের এক হামলাকারীকে আটক করে পুলিশে দিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকার বখাটে ফাহিম, সাগর, সনেট, জামাল হোসেন ও দূর্গাপুরের সাইফুলের নেতৃত্বে একদল বখাটে দীর্ঘদিন থেকে কুতুবপুর গ্রামের ব্যাপারী বাড়ির সামনে ও আশপাশে বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড, অসামাজিক কার্যকলাপ ও সকাল-বিকাল স্কুল কলেজে আসা যাওয়ার পথে ছাত্রীদের নানা ভাবে উত্যাক্ত করে আসছে। এ সব কর্মকাণ্ডের প্রতিবাদ করেন ব্যাপারী বাড়ির খগেন্দ্র কুমার ভৌমিকের পুত্র নন্দ দুলাল ভৌমিক। এতে ক্ষিপ্ত হয়ে রবিবার দুপুরে বখাটে ফাহিম, সাগর, সনেট, জামাল ও সাইফুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী ব্যাপারী বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে।

এ সময় বাধা দেওয়ায় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে অন্তত ১০ জনকে আহত করে। এর মধ্যে গুরুতর আহত খগেন্দ্র কুমার ভৌমিক(৭০), নন্দ দুলাল ভৌমিক(৪২), দিরেন্দ্র কুমার ভৌমিক(৫০), বিকাশ চন্দ্র ভৌমিক(২০) ও সুদর্শন চন্দ্র ভৌমিক(৫৫)কে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলার সময় এলাকাবাসী জামাল হোসেন নামের এক যুবককে আটক করে বেগমগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি সাজেদুর রহমান সাজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনকে আটক করে থানায় এনেছে। বিষয়টি খতিয়ে দেখছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে