ব্যাডমিন্টন খেলা নিয়ে লক্ষ্মীপুরে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষে আহত ৮

0
117

লক্ষীপুর সংবাদদাতা :: লক্ষ্মীপুরে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষে ‌আটজন আহত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় সদর উপজেলার ভবানীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুই দিন আগে ভবানীগঞ্জ হাই স্কুল মাঠে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ছাত্রদলকর্মী মিরাজ ও নিশাদ পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে ঘটনার সময় সন্ধ্যায় খেলার মাঠে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে ছাত্রদলকর্মী মিরাজ, মোরশেদ, শাকিব, মারুফ এবং ইউনিয়ন ছাত্রদল সভাপতি মেহেদীসহ আটজন আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। পরে সেখানে কর্তব্যরত  চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় মিরাজ, মোরশেদ এবং শাকিবকে ঢাকায় স্থানান্তর করেন।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনি জানান, ব্যাডমিন্টন খেলা নিয়ে দুই পক্ষে সংঘর্ষ হয়। এদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। সদর থানার ওসি আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। সংঘর্ষের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে