ভালোবাসা দিবসে জিসান মাল্টিমিডিয়ার বর্ণাঢ্য আয়োজন

0
145

বিনোদন ডেস্ক :: ভালোবাসা দিবসকে সামনে রেখে বরাবরের মতো প্রযোজনা প্রতিষ্ঠান জিসান মাল্টিমিডিয়া কয়েকটি অডিও অ্যালবাম বাজারে আনছে। অ্যালবামগুলো হলো:

সালমার মন মাঝি’ : ভালবাসা দিবসকে সামনে রেখে প্রায় এক বছর পর ক্লোজআপ ওয়ান এই তারকা সালমার  নতুন গান প্রকাশ হলো জিপি মিউজিক ও জিসান মাল্টিমিউজিকের ইউটিউবে চ্যানেলে। অ্যালবামটির নাম ‘মন মাঝি’। তিনটি ভিন্ন ধাঁচের গান নিয়ে সাজানো এই অ্যালবামটির টাইটেল গানটি প্রকাশ হয়েছে।

সালমা বলেন, ‘এক বছর পর আমার অ্যালবাম প্রকাশ হতে যাচ্ছে। ১১তম একক অ্যালবাম প্রকাশের আগে টাইটেল গানটি প্রকাশ করেছি। বাকি দুইটি গান ১৫ দিন পর পর সিঙ্গেল ট্র্যাক হিসেবে জিপি মিউজিক ও জিসান মাল্টিমিউজিকের ইউটিউবে চ্যানেলে এক সঙ্গে ছাড়া হবে।  আশা করছি এই অ্যালবামের গানটি ভালবাসা দিবসে ভিন্নমাত্রা যোগ করবে।’
‘মন মাঝি’ অ্যালবামের গানগুলো লিখেছেন জাহিদ আকবর, মাহমুদ মানজুর ও জিয়াউদ্দিন আলম। সুর-সংগীত করেছেন নাজির মাহমুদ, মুশফিক লিটু, রেজয়ান শেখ ও জিয়াউদ্দিন আলম। এদিকে সালমা বর্তমানে ব্যস্ত সময় পার করছেন স্টেজ শো নিয়ে।

প্রতীক হাসানের অন্তরে’ : বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে জনপ্রিয় সঙ্গীত শিল্পী প্রতীক হাসানের তিন গানে অ্যালবাম ‘অন্তরে’। একটি গানে ডুয়েট কন্ঠ দিয়েছে লাবন্য। অ্যালবামের সব কয়টি গান লিখেছেন জিয়াউদ্দিন আলম । সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ ও রাব্বি আরবি। অ্যালবামটি প্রকাশিত হয়েছে জিপি মিউজিক ও রবি ইউন্ডার মিউজিকে।

শাহিদ ও নদীর ডুয়েট সং যাদু’ : বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে জনপ্রিয় কন্ঠ শিল্পী শাহিদ ও নদীর প্রথম ডুয়েট সিঙ্গেল ট্র্যাক প্রকাশ পেয়েছে জিপি মিউজিক ও রবি ইউন্ডার মিউজিকে। গানটির কথা ও সুর করেছেন জিয়া উদ্দিন আলম। মিউজিক করেছেন মুশফিক লিটু ।

‘কাটা’ চলচ্চিত্রের অ্যালবাম : বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশিত হয়েছে হাসান ফয়াদ পরিচালিত কাটা চলাচ্চত্রের অডিও অ্যালবাম। ছবিতে গান থাকছে ৬টি। গানে কন্ঠ দিয়েছেন শহীদ,বেলাল খান, প্রত্যয় খান, লিজা, লাভন্য, নদী,ঐশী ও মেহতাজ। গানের কথা লিখেছেন তারিক তুহিন ও জিয়াউদ্দিন আলম । সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু,প্রত্যয় খান ,রাফি মোহাম্মদ , রেজয়ান শেখ ও মেহতাজ। গান গুলো জিপি মিউজিক ও জিসান মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ।

মেহতাজ এর নামে অ্যালবাম  মেহতাজ’ : বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে প্রকাশ হচ্ছে নবীন তরুণ শিল্পী মেহতাজ এর নামে প্রথম একক অ্যালবাম ‘মেহতাজ’। এতে গান রয়েছে সাতটি। এর মধ্যে দুইটিতে নদী ও হ্যাপি আফরিন এর সঙ্গে কণ্ঠ দিয়েছেন তিনি। গানগুলো হলো ‘ফেলে আসা দিন, ‘হৃদয় পুড়ে, ‘তোকে ছাড়া, ‘একটা হৃদয়’ ‘হৃদয় আলো’ ‘কত রাত’ ও প্রেমের পূজারী।

অ্যালবামে ৫টি গান লিখেছেন জিয়াউদ্দিন আলম, বাকি দুইট লিখেছেন শাহরিয়ার বাধন ও ফিদেল নাঈম। সুর করেছেন শিল্পী রেজয়ান শেখ,শাহরিয়ার বাধন,ফিদেল নাঈম ও শিল্পী মেহতাজ। সংগীত পরিচালনায় মুশফিক লিটু ,রাফি মোহাম্মদ, ওয়াহিদ শাহীন ও রেজয়ান শেখ।

জিসান মালিটিমিয়ার ব্যানারে মেহতাজ’অ্যালবামটি‘ জিপি মিউজিক ও রবি ইউন্ডার মিউজিকে ডিজিটালি প্রকাশিত হয়েছে।

আলামিনের তোকে গিরে’ : বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী আলামিনের সিঙ্গেল সং ‘তোকে গিরে’ । গানটি লখেছেন জুয়েল মল্লিক। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আহম্মেদ হুমায়ন। অ্যালবামটি প্রকাশিত হয়েছে জিপি মিউজিক ও রবি ইউন্ডার মিউজিকে।

রুবেল ওয়াহিদের তুমি’ : বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নবাগত রুবেল ওয়াহিদের প্রথম গানের অ্যালবাম তুমি । অ্যালবামে রুবেলের সাথে ডুয়েট গেয়েছেন হ্যাপি আফরিন, মিতা মল্লিক ও নুসরাত কৃর্তি।গানের কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম ,এইচ এম রিপন,গিয়াস সানী ও রুবেল ওয়াহিদ । সুর করেছেন শাহরিয়ার বাধন,এফ এ প্রীতম ও হৃদয় হাসিন । সঙ্গীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহীন। অ্যালবামটি প্রকাশিত হয়েছে জিপি মিউজিক ও রবি ইউন্ডার মিউজিকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে