মুছাপুর ক্লোজারে বন্ধুর সাথে বেড়াতে এসে কিশোরী গণধর্ষণের ঘটনার আরো একজন গ্রেপ্তার

0
186

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ক্লোজারে বন্ধুর সাথে বেড়াতে এসে কিশোরী গণধর্ষণের ঘটনায় আকরাম প্রকাশ একরাম চৌধুরী (৩৬) নামে আরো একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে মুছাপুর ক্লোজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত একরাম চৌধুরী চরফকিরা ইউনিয়নের দিয়ারা গুচ্ছগ্রাম এলাকার মৃত এবাদুল হকের ছেলে।
প্রসঙ্গত, শনিবার বিকেলে উপজেলার মুছাপুর সি-বীচ এলাকায় ফেনীর দাগনভুঞা উপজেলার দুধমুখা এলাকার শরীফপুর গ্রামের এক কিশোরী তার বন্ধুর সাথে বেড়াতে আসে। এ সময় কিশোরীর বন্ধু প্রদীপ শীল ও জলদস্যু সোহাগের নেতৃত্বে ৭/৮ জন অদূরে ক্লোজার সংলগ্ন পার্শ্ববর্তী বন বিভাগের বাগানে নিয়ে গণধর্ষণ করে। পরে ধর্ষিতা তাদের থেকে পালিয়ে এসে ফাঁড়ি পুলিশের নিকট আশ্রয় নেয়। পুলিশ তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশ হেফাজতে নিয়েছে যায়। এ সময় পুলিশ অভিযান চালিয়ে ফেনীর দাগনভুঞা উপজেলার দুধমুখা এলাকার চন্ডিপুর গ্রামের টিকেন্দ্র শীলের ছেলে প্রদীপ শীল (৩০) ও মুছাপুর ক্লোজার এলাকার মাওলানা জাহিদুল হকের ছেলে নাজমুল হক সোহাগ (২৩) নামে দুই ধর্ষককে গ্রেফতার করে।কোম্পানীগঞ্জ থানার ওসি সৈয়দ মো. ফজলে রাববী জানান, ধর্ষণের ঘটনায় আকরাম প্রকাশ একরাম চৌধুরী নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদেরকে গ্রেফতারে অভিযান চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে