‘মেধাবীরা রাজনীতিতে না আসার কারণ আমরা’- ওবায়দুল কাদের

0
116

নোবিপ্রবি প্রতিবেদক :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শিক্ষক রাজনীতি যেন ছাত্র রাজনীতিতে অনুপ্রবেশ না করে। আজ রাজনীতিতে মেধাবীরা আসতে চান না, তারা ডাক্তার, ইঞ্জিনিয়ার হতে চান। মেধাবীরা রাজনীতিতে না আসার কারণও আমরা।

রোববার বেলা ১১টায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আইসিটি ক্যারিয়ার ক্যাম্প-২০১৬ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সরকারের তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) বিভাগ এই ক্যাম্পের আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের আইসিটিতে সজীব ওয়াজেদ জয় নিঃশব্দ বিপ্লব ঘটিয়েছেন। সম্মেলনের কথা উল্লেখ করে তিনি বলেন, জয় বলেছেন, আমাকে আপনারা হাওয়া ভবনের মত আরেক হাওয়া ভবনের নায়ক বানাবেন না।

ওবায়দুল কাদের বলেন, সর্বনাশা মাদক দেশকে কুড়ে কুড়ে খাচ্ছে। তরুণ সমাজকে তিলে তিলে গিলে ফেলছে। শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, ইয়াবাকে না বলো। মাদকের বিরুদ্ধে সামাজিকভাবে আন্দোলন গড়ে তোলো।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এম অহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। স্বাগত বক্তব্য দেন উপ উপাচার্য ড. আবুল হোসেন। এসময় মোরশেদ আলম এমপি, আয়শা আলী এমপি, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ প্রমুখ উপস্থিত ছিলেন।
https://www.noakhalitimes.com

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে