মোটরসাইকেল সাইড দেয়া নিয়ে কোম্পানীগঞ্জে দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৮, আটক ১২

0
523

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় পৃথক দুটি বিয়ের গায়ে হলুদ অনুষ্ঠানে যোগ দিতে মোটরসাইকেল যোগে যাওয়ার পথে সাইড দেয়া নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। রোববার রাত সোয়া ১১টায় বসুরহাট হাসপাতাল গেইটে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে চরকাঁকড়া ইউনিয়নের ইউপি মেম্বার এনামুল হকের ছেলে নজরুল ইসলাম ফয়সল, রফিকুল ইসলাম পাপ্পু ও ইকবাল হোসেনসহ উভয় গ্রুপের কমপক্ষে ৮জন আহত হয়। আহতদের মধ্যে তিন জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং অন্যদেরকে উপজেলার বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ ৫টি মোটরসাইকেল সহ ১২ জনকে আটক করে। আটককৃতরা হলো, গায়ে হলুদে অংশগ্রহন করতে আসা দাগনভুঁইয়া উপজেলার মো. রায়হান চৌধুরী, মো. জাহিদ হোসেন, রাসেল আল মামুন, আজিজুর রহমান রনি, হাছান আহমদ, রাজু চন্দ্র দাস, কর্ণ দাস, নুর মোহাম্মদ, হাছান উদ্দিন, মো. রাহাত, নুর মোহাম্মদ ও মৃনাল দাস। পরে সোমবার সকালে দাগনভুঁইয়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা মূচলেকা দিয়ে আটককৃতদের ছাড়িয়ে নেন। সংঘর্ষের সময় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেইটে গোলাম ছারওয়ারের স্যানেটারী সামগ্রীর দোকানে ভাঙচুর করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি সৈয়দ মো. ফজলে রাব্বী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দাগনভুঁইয়া উপজেলা থেকে রামপুর ইউনিয়নের বামনীবাজারে একটি গায়ে হলুদের অনুষ্ঠানে যাওয়ার পথে বসুরহাটের হাসপাতাল গেইটে সংঘর্ষে লিপ্ত হয়। আটককৃতরা সোমবার বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করবে বিধায় মুচলেকা নিয়ে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে। পরবর্তীতে সামাজিক সালিশের মাধ্যমে বিষয়টি মিমাংসা হবে বলে উভয়পক্ষ প্রতিশ্রুতি দিয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে