রাষ্ট্রধর্ম পরিবর্তনের চিন্তা নেই : কাদের

0
131

নিউজ ডেস্ক :: সুযোগ পেলে রাষ্ট্রধর্ম ইসলাম পরিবর্তন করতাম আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাককের এমন মন্তব্য ব্যক্তিগত হতে পারে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক নিজ কক্ষে আনুষ্ঠানিক ভাবে অফিস শুরু করেন। এ দিন সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, হঠাৎ করে এ প্রশ্ন কেন এলো তা জানি না। সম্ভবত এটা তার ব্যক্তিগত মতামত হতে পারে। সংবিধান সংশোধন কমিটি দীর্ঘ সময় আলাপ-আলোচনা করে জাতীয় সংসদে যে বিষয়টি মিমাংশিত সেটা এখন আনসারটেন করার প্রশ্নই ওঠে না। এছাড়া সংবিধান সংশোধনের চিন্তা পার্টি বা সরকারে নেই।

আওয়ামী লীগের অফিস প্রসঙ্গে তিনি বলেন, পার্টির অফিসগুলোকেও আমরা ঢেলে সাজাবো এবং আধুনিক কাজ করার উপযুক্ত করে তুলবো। দলীয় অফিসগুলোকে আরো শৃঙ্খলাবদ্ধ করবো কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত। পাশাপাশি আমাদের ইলেকশন অফিসগুলোকে আধুনিক করবো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের একটা বাড়ি ভাড়া নেবো আওয়ামী লীগের পক্ষ থেকে। আগামী নির্বাচনকে সামনে রেখে সে অফিসে নির্বাচনী কর্মকাণ্ড চালানো হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে