লক্ষীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড, ২৫ দোকান পুড়ে দেড় কোটির টাকার ক্ষয়ক্ষতি

0
116

লক্ষীপুর সংবাদদাতা :: গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে লক্ষ্মীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৫টি দোকান পুড়ে গেছে। বুধবার বিকেলে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজারে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের ২টি ইউনিট সন্ধ্যা সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।  এ ঘটনায় প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

পোদ্দার বাজার পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবুল কাশেম জেহাদী জানান, রহিম ইলেকট্রিক নামের দোকানে গ্যাস সিলিণ্ডার বিস্ফোরণ হয়ে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তেই আগুন আশেপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এতে সুমনের ৩টি মেটাল ওয়ার্কশপ, মুসলিম মুদি দোকান, জাকির মেকানিক দোকান ও আরিফ থাই গ্লাস দোকান, ইব্রাহীমের বেডিং, আলমগীরের সার দোকান ও আবুল বাশারের পোল্ট্রি, আজাদের টিনের দোকানসহ ২৫টি দোকান পুড়ে যায়। এসব দোকানিদের মালামাল ও ঘর পুড়ে দেড় কোটি টাকার বেশী ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করে ব্যবসায়ী।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মোহাম্মদ সুমন ও আব্দুল ওয়াদুদ জানায়, কিছু বুঝে ওঠার আগেই তাদের দোকানের মালামাল পুড়ে গেছে। এখন সরকার সহযোগিতা করলে তারা নতুনভাবে বেঁচে থাকতে পারবে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মী রবিউল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে এখনো ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে