লক্ষীপুর সদর ইউএনও নুরুজ্জামান চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ইউএনও মনোনীত

0
123

লক্ষীপুর সংবাদদাতা :: আইসিটির মাধ্যমে নাগরিক সেবা নিশ্চিতকরণে বিশেষ অবদান রাখায় চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনোনীত হয়েছেন লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান। বুধবার এ বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলা প্রশাসন।

এর আগে সম্প্রতি মানসম্মত শিক্ষা বাস্তবায়নে অবদান রাখায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৬-এ তিনি লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ইউএনও মনোনীত হয়েছিলেন।

সদর উপজেলা পরিষদ সূত্র জানায়, মোহাম্মদ নুরুজ্জামান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকে আইসিটির মাধ্যমে নাগরিক সেবায় বিশেষ অবদান রাখছেন। এজন্য তিনি চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ইউএনও মনোনীত হন। চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেয়া হয়। এ ছাড়াও মানসম্মত শিক্ষা বাস্তবায়ন, জনগণের স্বাস্থ্য সেবা প্রাপ্তি নিশ্চিতকরণ, বাল্যবিয়ে রোধ, মাদক নিয়ন্ত্রণ, ভেজালবিরোধী অভিযান পরিচালনা, প্রকল্প বাস্তবায়নে স্বচ্ছতা, সরকারি জমি ও খাল থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ, অবৈধভাবে ভূ-গর্ভস্থ বালি উত্তোলন বন্ধে কার্যকরী পদক্ষেপ গ্রহণ। ভোক্তা অধিকার নিশ্চিতকরণসহ বিভিন্ন ইতিবাচক কর্মকাণ্ডে ব্যাপক ভূমিকা রেখে আসছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে