লক্ষ্মীপুরে এনজিও কর্মকর্তাকে গুলি করে টাকা ছিনতাই

0
114

লক্ষীপুর সংবাদদাতা :: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় এনজিও ‘বিজ’এর মাঠ কর্মকর্তা মোঃ ইউনুছকে গুলি করে এক লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আজ রবিবার বিকেলে উপজেলার ভাদুর ইউনিয়নের মধ্য রাজারামপুর গ্রামের পাটওয়ারী বাড়ির সামনে এ ঘটনা ঘটে। ইউনুছ দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার সাতনি গ্রামের আবদুস সাত্তারের ছেলে। তার বাম পায়ে গুলি লেগেছে।

‘বিজ’ এর রামগঞ্জ শাখার ব্যবস্থাপক গাজিউল হক জানান, উপজেলার ভাদুর ইউনিয়নের মাঠ কর্মকর্তা মোঃ ইউনুছ সকাল থেকে ঋনগ্রহীতাদের কাছ থেকে টাকা উত্তোলন করে। কাজ শেষে তিনি মোটর সাইকেলযোগে বিকেলে রামগঞ্জে আসছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার গতিরোধ করে। এসময় তারা টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ব্যাগটি না দিতে চাইলে দুর্বৃত্তরা তার বাম পায়ে গুলি করে টাকার ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন ইউনুছকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে রামগঞ্জ থানার ওসি তোতা মিয়া জানান, ওনজিওর শাখা ব্যবস্থাপক বিষয়টি জানিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে