লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ২

0
96

লক্ষীপুর সংবাদদাতা :: লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’পক্ষের সংঘষের্র ঘটনায় ছাত্রলীগ নেতা সিপাত চৌধুরী ও তানভির মাহমুদ অন্তর আহত হয়েছেন। রবিবার (৩০/০৪/২০১৭) রাত ১০টার দিকে পৌর শহরের বাগবাড়িতে এ ঘটনা ঘটে।  

আহত সিপাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সিপাত পৌরসভার ১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও তানভির পৌর শহীদ স্মৃতি একাডেমী শাখা ছাত্রলীগের সভাপতি প্রার্থী।  

দলীয় সূত্র জানায়, আধিপত্য বিস্তার নিয়ে উপজেলা পরিষদের নির্মাণাধীন ভবনে তানভির ও সিপাতের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় তানভিরকে পিটিয়ে আহত করা হয়। খবর পেয়ে তার অনুসারীরা এসে সিপাতের ওপর পাল্টা হামলা চালায়।  

এ সময় তারা সিপাতকে কুপিয়ে তার মাথায় গুরুত্বর জখম করে। পরে স্থানীয়রা সিপাত ও তানভিরকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।  

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার আনোয়ার হোসেন বলেন, আহত দুইজনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে সিপাতের অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া সাংবাদিকদের বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে