লক্ষ্মীপুরে শিক্ষককে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

0
133

লক্ষীপুর সংবাদদাতা :: লক্ষ্মীপুর বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে সদরের ভবানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইউছুফকে (৩৫) সিএনজিচালিত অটোরিকশার চাঁদা আদায়কারীর মারধরের প্রতিবাদে আজ সোমবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক সড়কে ভবানীগঞ্জ চৌরাস্তা এলাকায় এ কর্মসূচি পালন করে তারা।

এ সময় অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল বের করা হয়। ঘটনার সময় ওই রুটে নিয়মিত চলাচলকারী বিপুল সংখ্যক যানবাহন আটকা পড়ে।

শিক্ষক-শিক্ষার্থীরা জানান, তুচ্ছ ঘটনা নিয়ে চৌরাস্তা সিএনজিচালিত অটোরিকশা স্ট্যান্ডে শিক্ষক মো. ইউছুফের সঙ্গে চাঁদা আদায়কারী আলীপুর গ্রামের মৃত আবদুল বাকীর ছেলে মো. রাসেলের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে কিছু বুঝে উঠার আগেই রাসেল শিক্ষক ইউছুফকে মারধর করে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনা জানাজানি হলে ক্ষুব্ধ হয়ে ‌ওঠেন শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা। সকালে বিদ্যালয়ের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল বের করে। খবর পেয়ে ঘটনায় বিচারের আশ্বাস দিলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নুরুজ্জামানের হস্তক্ষেপে অবরোধ তুলে নেওয়া হয়।

লক্ষ্মীপুর সদর থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, “খবর পেয়ে ঘটনাস্থলে  গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ সময় অবরোধ তুলে যান চলাচল স্বাভাবিক করা হয়। “

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে