শহর ও গ্রামের মধ্যে প্রযুক্তির বৈষম্য দূর করা হবে : পলক

0
142

হাতিয়া (নোয়াখালী) সংবাদদাতা :: শহর ও গ্রামের মধ্যে প্রযুক্তির বৈষম্য দূর করা হবে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, এ জন্য সরকার প্রতিটি ইউনিয়ন পরিষদে ডিজিটাল সেন্টার স্থাপন করছে। রোববার বিকেলে নোয়াখালীর হাতিয়া উপজেলার দ্বীপ সরকারি কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়ার বিভিন্ন চরে শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থান ও নিরাপত্তা নিশ্চিত করা হবে। হাতিয়ার সঙ্গে কীভাবে সারা দেশের ব্রডব্যান্ড ইন্টারনেট কানেকটিভিটি দেয়া যায় তা দেখার জন্য এসেছি।

অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ, উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ মাঈনউদ্দিন, পৌর মেয়র এ কে এম  ইউছুফ আলী প্রমুখ উপস্থিত ছিলেন। পরে উপজেলা পরিষদ হল রুমে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সুধী সমাবেশে বক্তব্য দেন জুনাইদ আহমেদ পলক।

সমাবেশে হাতিয়ার তথ্য ও প্রযুক্তির উন্নতিকল্পে বিদ্যুৎ সমস্যা দূরীকরণে বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রীর সঙ্গে টেলিকনফারেন্সের মাধ্যমে আশ্বাসের বাণী শোনানো হয়।  এ সময় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক হাতিয়ার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল ল্যাব চালু করার আশ্বাস দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে