‘শেখ হাসিনার অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব’- ওবায়দুল কাদের

0
122
https://www.noakhalitimes.com

নিউজ ডেস্ক :: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “কুমিল্লা ও নারায়নগঞ্জ সিটি নির্বাচনের মাধ্যমে প্রমাণ হয়েছে শেখ হাসিনার অধীনে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব। ” শুক্রবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে টঙ্গীর গাজীপুরা এলাকায় বিআরটিএ’র ফ্লাইওভার নির্মাণ কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় সেতু মন্ত্রী বলেন, “আমাদের অভিষ্ট লক্ষ্য ছিল একটি সুষ্ঠু এবং অবাধ নির্বাচন সম্পন্ন করার। প্রধানমন্ত্রীরও নির্দেশ ছিল তাই। আমরা প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়ন করেছি। তবে কুমিল্লাতে আমাদের দলের অভ্যন্তরীণ সমস্যা ছিল। তাই দলকে আমরা ঐক্যবদ্ধ রাখতে পারি নাই। ”

তিনি বলেন, “বিএনপি সব সময় অভিযোগ করে আসছে, শেখ হাসিনার অধীনে নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারবে না। কিন্তু কুমিল্লার নির্বাচনের মাধ্যমে প্রমাণ হয়েছে শেখ হাসিনার অধীনে সুষ্ঠু, অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন সম্ভব। ”

ওবায়দুল কাদের আরও বলেন, “মহাসড়কের যে সব পয়েন্টে যানজট হবে, সেখানেই ফ্লাইওভার নির্মাণ করা হচ্ছে। এলক্ষ্যে গাজীপুর থেকে এয়ারপোর্ট পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ৬টি ফ্লাইওভার নির্মাণ করা হচ্ছে। আর গাজীপুর থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত আরো ৯টি ফ্লাইওভার নির্মাণ করা হবে। ”

এসময় মন্ত্রীর সাথে সড়ক ও সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ফারুক জলিল, সড়ক ও জনপথের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সালাম, বিআরটিএ’র প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার সানাউল্লাহ, গাজীপুর মহানগর আওয়ামীলীগ সভাপতি আজমতউল্লা খান, সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর আলম, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণসহ স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী এবং সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে