‘সংখ্যালঘুদের ওপর হামলাকারীদের শাস্তি পেতেই হবে’- ওবায়দুল কাদের

0
109

নিউজ ডেস্ক :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সংখ্যালঘুদের মন্দির ও বাড়ি-ঘরে হামলাকারীদের শাস্তি পেতেই হবে। এ দেশে সব সম্প্রদায়ের অধিকার সমান। আপনার ভয় পাবেন না। সরকার আপনাদের পাশেই আছে। শুক্রবার বিকেলে বনানী মডেল হাইস্কুল মাঠে গারো ঐতিহ্যবাহী ওয়ান গালা উদযাপন পরিষদ আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সাম্প্রদায়িক উসকানির বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানের কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সরকার এর বিরুদ্ধে কঠোর অবস্থানে আছে এবং কঠোরভাবে মোকাবিলা করবে। আপনারা ভয়কে জয় করবেন। আপনাদের উদ্বেগের কোনো কারণ নেই। শেখ হাসিনার সরকার আপনাদের পাশে আছে। যারা এই অপরাধ সংগঠিত করেছে, শাস্তি তাদের পেতেই হবে।
ক্ষুদ্র জাতিসত্তার মানুষকে উদ্দেশ করে সেতুমন্ত্রী বলেন, আপনারা নিজেদের মাইনরিটি ভাববেন না। বাংলাদেশে আপনাদেরও সমান অধিকার। হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ও মুসলমান-আমাদের সবার সমান অধিকার। এখানে কেউ মেজরিটি-মাইনরিটি বলে সমান অধিকার পাচ্ছে না। সমান অধিকার পাচ্ছে এ দেশের নাগরিক হিসেবে।
তিনি আরো বলেন, মাথা উঁচু করে বাঁচবেন, মাথা নিচু করে নয়। ভয়কে জয় করতে হবে।
এ ছাড়াও আওয়ামী লীগের ২০তম সম্মেলন নিয়ে ওবায়দুল কাদের বলেন, এই সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই দুর্গম দুর্গাপুর থেকে রেমন্ড আরেংকে এনে কেন্দ্রীয় কমিটিতে স্থান দিয়েছেন। আওয়ামী লীগের কমিটি খুবই মর্যাদাসম্পন্ন কমিটি। বিএনপির মতো ৫০০ সদস্যের জাম্বোজেট আকৃতির কমিটি নয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে